ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

খবর দেখে অভিনেত্রী বললেন, ‘আমি বেঁচে আছি’

প্রকাশিত: ২১:২৮, ২৭ ফেব্রুয়ারি ২০২৪; আপডেট: ২১:৪৪, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

খবর দেখে অভিনেত্রী বললেন, ‘আমি বেঁচে আছি’

অভিনেত্রী আঁচল তিওয়ারি

ভারতের বিনোদন জগতে ফের শোকের ছায়া। একই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ভোজপুরি গায়িকা আঁচল তিওয়ারি ও গায়ক ছোটু পান্ডেসহ ৯ জন। বিহারের কাইমুরে এক মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তাঁরা। মারা গেছেন এক অভিনেত্রী ও গীতিকারও। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

এদিকে আঁচল তিওয়ারি নামটি নিয়ে শুরু হয়েছিল বিভ্রান্তি। আলোচিত ছবি ‘পঞ্চায়েত’খ্যাত অভিনেত্রী প্রয়াত আঁচল তিওয়ারি মারা গেছেন, এমন খবর ভারতের সব গণমাধ্যমে প্রকাশ পায়। আর এভাবেই নিজের ‘মৃত্যুর’ খবরটি দেখেন এই অভিনেত্রী। শেষে শিল্পী নিজেই একটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে লেখা রয়েছে ‘আমি বেঁচে আছি।’এদিকে জানা যায়, ভারতের বিহারের কাইমুরে গাড়ি দুর্ঘটনাটি ঘটেছে। রবিবার (২৬ ফেব্রুয়ারি) একটি অনুষ্ঠান করতে যাওয়ার পথে চার তারকা মারা যান। পুলিশ জানিয়েছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি গাড়ি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের পর এতে যুক্ত হয় ট্রাকও।

মোহনিয়ার ডিএসপি দিলীপ কুমার ভারতীয় গণমাধ্যমে জানিয়েছেন, মৃতদের শনাক্ত করা হয়েছে। যার মধ্যে রয়েছেন ভোজপুরি শিল্পী বিমলেশ পান্ডে ওরফে ছোটু পান্ডে। অন্য নিহতদের মধ্যে ছিলেন আঁচল তিওয়ারি, সিমরান শ্রীবাস্তব, প্রকাশ রাম, দধিবল সিং, অনু পান্ডে, শশী পান্ডে, সত্য প্রকাশ মিশ্র ও বাগিশ পান্ডে। এদের মধ্যে বক্সারের বাসিন্দা ভোজপুরি গায়ক ছোটু পান্ডে, তাঁর ভাগ্নে অনু পান্ডে, গীতিকার সত্য প্রকাশ মিশ্র বৈরাগী, বানারসের বাসিন্দা অভিনেত্রী সিমরান শ্রীবাস্তব এবং গায়িকা আঁচল তিওয়ারি ভোজপুরি ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। 

 ঘটনাস্থনের প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, দুই মহিলা-সহ আটজনকে একটি গাড়ি প্রথমে মোটরসাইকেলকে ধাক্কা দিতেই এই দুর্ঘটনা ঘটে। এরপরে এসইউভি এবং বাইক উভয়ই অন্য লেনে চলে যায়, যেখানে একটি দ্রুতগামী ট্রাক তাদের সঙ্গে এসে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক-সহ নয়জন নিহত হন। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ট্রাক চালক।

এস

সম্পর্কিত বিষয়:

×