ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আবেগঘন পোস্ট ঐশ্বরিয়ার, হঠাৎ কী হল?

প্রকাশিত: ২১:০১, ১৯ মার্চ ২০২৪

আবেগঘন পোস্ট ঐশ্বরিয়ার, হঠাৎ কী হল?

ঐশ্বরিয়া রাই বচ্চন

বচ্চন পরিবারে সুন্দরী, শতগুণ সম্পন্ন বউ হয়েও সুখি হতে পারলেন না ঐশ্বরিয়া। শাশুড়ি জয়ার ও ননদ শ্বেতার সঙ্গে সম্পর্ক মোটেই ভালো যাচ্ছে না।  তার উপর স্বামী অভিষেকের সঙ্গে নিত্য অশান্তি। এমন অবস্থায় মন কি আর ভালো থাকে ঐশ্বর্যর? আর মন ভালো না থাকলেই, ঐশ্বর্য ফিরে যান ছোটবেলায়। বাবার কোলে। হ্যাঁ, নতুন পোস্টে তেমনই ইঙ্গিত দিলেন জুনিয়ার বচ্চন ঘরনি।

সোমবার (১৮মার্চ) ছিল ঐশ্বরিয়ার বাবা কৃষ্ণরাজ রাইয়ের মৃত্য়ুবার্ষিকী। এদিন বাবার স্মৃতিতেই হারিয়ে গেলেন ঐশ্বরিয়া। সোশাল মিডিয়ার পোস্টে তিনি লিখলেন, ”তোমাকে প্রাণের চেয়েও বেশি ভালোবাসি, ভালোবাসব।তোমার আশীর্বাদ পেয়ে আমি ধন্য।”

গত বছরের দিওয়ালি থেকেই বচ্চন পরিবারে অশান্তির খবর শোনা যাচ্ছে। এমন পরিস্থিতিতে আবার খবর, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। শোনা যায়, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি বউমা ঐশ্বরিয়ার একেবারেই বনিবনা নেই। মেয়েকে নিয়ে নাকি বাপেরবাড়িতে গিয়ে উঠেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

যদিও এমন রটনা নিয়ে এখনও পর্যন্ত বচ্চন পরিবারের কেউ মুখ খোলেননি। আবার শ্বেতা নন্দা-সহ গোটা বচ্চন পরিবারকেই অগস্ত্য-সুহানার ‘দ্য আর্চিস’ সিনেমার স্ক্রিনিংয়ে দেখা গিয়েছে। আবার অমিতাভকে প্রো-কবাডি লিগে অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যার পাশে দেখা গিয়েছে। 

কিন্তু সম্প্রতি আবার নাতনি নভ্যার পডকাস্টে গিয়ে জয়া বলেন, , “ছেলের থেকেও বেশি আমার মেয়ে আমার শক্তি। ও নারী বলেই এমনটা কিনা জানি না। কিন্তু ওই আমার বল।” এতেই আবার বচ্চন পরিবারে ভাঙনের জল্পনায় ঘৃতাহুতি পড়ে। আর তার পর থেকেই নাকিঐশ্বরিয়া সুযোগ পেলেই বাবা ছবির সামনে ঠায় বসে থাকেন। অন্তত, ঐশ্বর্যর ঘনিষ্ঠদের এমনটাই দাবি।

 

এস

সম্পর্কিত বিষয়:

×

শীর্ষ সংবাদ:

গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, আহত অর্ধশত
জেনে নিন এসএসসির ফল প্রকাশের তারিখ
যে কারণে ইতালির ভিসা পেতে দেরি হচ্ছে, জানাল দূতাবাস
তীব্র তাপদাহের পর ঢাকায় স্বস্তির বৃষ্টি
মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে
১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা
শনিবার মাধ্যমিক, রোববার খুলছে প্রাথমিক বিদ্যালয়
শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ
স্মার্ট ড্রাইভিং লাইসেন্স পাচ্ছেন না ৫ লাখ আবেদনকারী, শঙ্কায় চালকরা
ঢাকায় পৌঁছেছে ভূমধ্যসাগরে নিহত ৮ বাংলাদেশির মরদেহ
সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ করেছে আরাকান আর্মি
অর্থ আত্মসাৎ মামলায় ইউনূসহ ১৪ জনের জামিন
ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করছে কলম্বিয়া
বিক্ষোভে উত্তাল বিশ্ববিদ্যালয়,অথচ বাইডেন চুপ!