ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

কন্যাসন্তানের মা হলেন অভিনেত্রী মৌসুমী

প্রকাশিত: ১৬:৩৫, ১২ মার্চ ২০২৪

কন্যাসন্তানের মা হলেন অভিনেত্রী মৌসুমী

ছোটপর্দার অভিনেত্রী মৌসুমী নাগ

এবার কন্যাসন্তানের মা হলেন ছোটপর্দার অভিনেত্রী মৌসুমী নাগ। গত ১০ মার্চ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। এখন মা ও মেয়ে দু’জনই ভালো আছেন।

মঙ্গলবার (১২ মার্চ) সকালে সংবাদমাধ্যমকে বিষয়টি অভিনেত্রী নিজেই নিশ্চিত করেছেন।

প্রেমের সম্পর্কের পর ২০১০ সালের অক্টোবরে অভিনয়শিল্পী শোয়েবের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নেন মৌসুমী নাগ। ২০১৫ সালে তাদের সংসারে প্রথম পুত্রসন্তান জন্ম নেয়।

এদিকে কন্যাসন্তানের মা হওয়া প্রসঙ্গে মৌসুমী নাগ বলেন, ‘শোয়েব ও আমার সংসারে প্রথম সন্তান ছেলে। এরপর সে একটা মেয়ে প্রত্যাশা করেছিল। এবার সৃষ্টিকর্তা আমাদের কন্যাসন্তান উপহার দিয়েছেন। শোয়েবকে এত হ্যাপি দেখে আমারও অনেক ভালো লাগছে। মেয়ের বাবার খুশিতে আমিও খুব খুশি। তবে ছেলেও তার অনেক বেশি আদরের। কিন্তু মেয়ে বাচ্চারা তার অনেক পছন্দের। সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া চাই।’

কন্যাসন্তানের নাম রাখার প্রসঙ্গ উঠতেই মৌসুমী নাগ আরও বলেন, ‘আমার ছেলে তার বাবাসহ সিনেমা হলে অ্যাভাটার মুভি দেখেছিল। এই ছবি এবং নীতিরি চরিত্রটা তার খুব পছন্দের হয়ে ওঠে। তাই নীতিরি নামটাই বোনের নাম হিসেবে সিলেক্ট করেছে। এটা তার ডাক নাম। তবে আমরা সবাই মিলে পুরো নামটা পরে ঠিক করব।’

মৌসুমী নাগ ছোটপর্দায় বিনোদন অঙ্গনে কাজ শুরু করলেও বিজ্ঞাপনচিত্রেও দেখা গেছে তাকে। ‘রান আউট’ সিনেমার মাধ্যমে বড়পর্দায়ও অভিষেক হয়েছে এ অভিনেত্রীর।

 

 

এস

সম্পর্কিত বিষয়:

×