ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পরীর আজ কি এমন বিশেষ দিন!

প্রকাশিত: ২০:৪৮, ৭ মার্চ ২০২৪

পরীর আজ কি এমন বিশেষ দিন!

অভিনেত্রী পরীমণি

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। কখনও ক্যারিয়ার কখনও বা ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন এ চিত্রনায়িকা। পরীকে নিয়ে ভক্তদের আগ্রহ বেশি থাকায় পরীও নিজের ব্যক্তিজীবন পুরোটাই মেলে ধরেন, কোনো কিছুই লুকান না। স্পষ্ট কথা বলার জন্য এরইমধ্যে ‘স্পষ্টভাষী’ পরী তার ফেসবুক আইডিতে ভক্তদের জানিয়েছেন, আজ তার জীবনের একটি বিশেষ দিনের কথা। নিজের একটি ছবি পোস্ট করে দর্শকদের জানিয়েছেন তার মনের কথা।

বৃহস্পতিবার ( ৭ মার্চ) পড়ন্ত দুপুরে সুইমিং পুলে গোসল করার পর একটি ছবি পোস্ট করে আবেগি পরী ক্যাপশনে লিখেছেন, আজ আমার সেলফি ডে।

ছুটির দিনে নিজের জন্য হাতে কিছু সময় পাচ্ছেন পরী। তাই সুন্দর কিছু মুহূর্তে নিজের ছবি তুলেই দিনটি পার করতে চান নায়িকা। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, চোখে সানগ্লাস আর সাদা শুভ্রতায় মোড়ানো পোশাকে সুইমিং পুলের সামনে দাঁড়িয়ে আছেন পরী। এরইমধ্যে এ ছবি মনে ধরেছে নেটিজেনদের। মন্তব্যের ঘরে অনেকেই লিখেছেন, আজ নায়িকার ছুটির দিন। বাসায় তাই চিল করছেন। একজন লিখেছেন, পরিবারকে নিয়ে আনন্দে কাটুক তোমার দিন।

বিচ্ছেদ ভুলে অনেকটাই নিজেকে সামলে উঠেছেন এ অভিনেত্রী। জীবনের সকল বাধা পেরিয়ে কাজের স্বাভাবিক ছন্দেও ফিরেছেন। এদিকে আসছে ঈদেই নিজের নতুন ব্যবসা নিয়ে আত্মপ্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছেন ঢালিউড এ চিত্রনায়িকা।

 

এস

সম্পর্কিত বিষয়:

×