ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বিয়ের ৫ মাসের মাথায় মা হচ্ছেন পরিণীতি!

প্রকাশিত: ১৯:২৬, ৫ মার্চ ২০২৪

বিয়ের ৫ মাসের মাথায় মা হচ্ছেন পরিণীতি!

অভিনেত্রী পরিণীতি চোপড়া।

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত বছর প্রেমিক রাঘব চাড্ডার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন এই নায়িকা। এরই মধ্যে গুঞ্জন, মা হতে যাচ্ছেন পরিণীতি চোপড়া।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন পরিণীতি। তার পরনে কালো রঙের ঢিলেঢালা ম্যাক্সি টপ, চোখে-মুখেও ক্লান্তির ছাপ। পাপারাজ্জিদের ক্যামেরা দেখে পেট ঢাকতেও চেষ্টা করেন পরিণীতি। তারপর থেকেই এ অভিনেত্রীর মা হতে যাওয়ার গুঞ্জন বলিপাড়ায় ভেসে বেড়াচ্ছে। যদিও বিষয়টি নিয়ে এখনো কোনো বক্তব্য দেননি এই দম্পতি।

২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর গোধূলি লগ্নে পাঞ্জাবি রীতি মেনে উদয়পুরে রাজকীয় আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন পরিণীতি ও রাঘব চাড্ডা। পরিণীতির বর আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য। স্বাভাবিক কারণে এ যুগলের বিয়ের অনুষ্ঠান নিয়ে দীর্ঘদিন চর্চা হয়েছে। এবার আলোচনায় পরিণীতির অন্তঃসত্ত্বার খবর।

পরিণীতি চোপড়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিশন রানিগঞ্জ’। গত বছরের ৬ অক্টোবর মুক্তি পায় এটি। ৫৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৪৫ কোটি রুপি।

সম্প্রতি ‘চমকিলা’ সিনেমার শুটিং শেষ করেছেন পরিণীতি চোপড়া। ১৯৮৯ সালে একটি কয়লা খনিতে সংঘটিত ভয়াবহ দুর্ঘটনা নিয়ে এ সিনেমার কাহিনি। খনিতে আটকে পড়া ৭১ জন শ্রমিকের প্রাণ বাঁচিয়ে ইঞ্জিনিয়ার যশবন্ত গিল যে সাহসিকতার নজির গড়েছিলেন, সে ঘটনাকে কেন্দ্র করেই এগিয়েছে সিনেমাটির গল্প। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন অক্ষয় কুমার।

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×