ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

জ্যাকলিনকে বিশেষ পোশাকে দেখতে সুকেশের আবদার

প্রকাশিত: ২১:৫৭, ২৬ ডিসেম্বর ২০২৩

জ্যাকলিনকে বিশেষ পোশাকে দেখতে সুকেশের আবদার

জ্যাকলিন ও সুকেশ। 

জেলে বসেই নানা সময়ে বলিউড সুন্দরী জ্যাকলিনের প্রতি প্রেম উজাড় করে দেন সুকেশ চন্দ্রশেখর। হোয়াটসঅ্যাপে করেন মেসেজ, যার মধ্যে রয়েছে প্রতিশ্রুতি ভূরি ভূরি। সে নাকি এই সব ‘ঝঞ্জাট’ থেকে দূরে সরিয়ে দেবে জ্যাকলিনকে। সেই সঙ্গে তার বিশেষ অনুরোধ কালো পোশাকে দেখবে বলি নায়িকাকে। এমনই দাবি এক ভারতীয় সংবাদমাধ্যমের।

সম্প্রতি আদালতে জিজ্ঞাসাবাদের সময় জ্যাকলিন বিচারপতিকে জানিয়েছেন, ‘সুকেশের মতো ঠগ বার বার আমাকে নিশানা করছে। আমি নিছকই সুকেশের চক্রান্তের শিকার!’ কিন্তু সুকেশের কথায় বার বার প্রেমই ঝরে পড়েছে। হোয়াটসঅ্যাপে সে নাকি জ্যাকলিনকে আশ্বস্ত করেছে, একদিন নায়িকা হয়ে উঠবেন সুপারস্টার। সেই ব্যবস্থা করে দেবে সে! 

এমনকি, এক চলচ্চিত্র নির্মাতার সঙ্গে নাকি সুকেশ চুক্তিও করেছে এই নিয়ে। সেই সঙ্গে তার অনুরোধ, জ্যাকলিন যেন কালো পোশাক পরেন। সে কুর্তা হোক বা অন্য কিছু। যাতে সুকেশ বুঝতে পারে নায়িকা তার মেসেজগুলো পড়েছেন। এখানেই শেষ নয়। সুকেশের অভিমান, কেনো জ্যাকলিন তার সঙ্গে দূরত্ব রেখে চলছেন। কেনো এড়িয়ে যাচ্ছেন।

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। তার সঙ্গে সম্পর্কের জেরেই আইনি জটিলতায় জড়াতে হয়েছে জ্যাকলিনকে। এর আগে আদালতে সুকেশ দাবি করেন, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন কোনোভাবেই জড়িত নন। এবারও হোয়াটসঅ্যাপে ঠগের আশ্বাস, জ্যাকলিনকে কোনো ঝঞ্ঝাটে পড়তে দেবে না সে।

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×