ঢাকা, বাংলাদেশ   রোববার ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

কঙ্গনার পরনে ৬০০ টাকার শাড়ি, হাতে ৩.৫ লাখ টাকার ব্যাগ

প্রকাশিত: ১৩:০৯, ১৭ অক্টোবর ২০২২

কঙ্গনার পরনে ৬০০ টাকার শাড়ি, হাতে ৩.৫ লাখ টাকার ব্যাগ

বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত

রাখঢাক না রেখেই একাধিক বিষয়ে নিজের মত জানাতে দ্বিধা বোধ করেন না বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। সেটা রাজনীতি হোক কি ইন্ডাস্ট্রি। আর এই কারণেই প্রায় নেটিজেনদের টার্গেট হন তিনি। তিনি মানেই বিতর্ক। আর সেই কারণেই নিত্যদিন তাকে দেখা যায় খবরের শিরোনামে। যদিও এসবে কোনোদিনই বিশেষ পাত্তা দেন না তিনি। কারণ তিনি মনে করেন যে, জীবনটা যখন তার নিজের তাই সিদ্ধান্তও তার নিজেরই হওয়া উচিত। জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রীর ট্যালেন্ট নিয়ে কেউ কোনো প্রশ্ন তোলার সাহস পান না কখনোই। 

তবে সম্প্রতি তার একটি পোশাক নিয়ে ব্যাপক চর্চা চলছে নেট পাড়ায়।

আসলে আর চার-পাঁচ জন নায়িকার মতো দামি পোশাক পরেন ঠিকই, তবে একে বারে সস্তার পোশাক পরতেও তিনি যে বেশ স্বচ্ছন্দ এবং ভালবাসেন  সে দৃষ্টান্ত নিজেই তুলে ধরেছেন কঙ্গনা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কঙ্গনার একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে সি গ্রীন কালারের একটি অতি সাধারণ শাড়ি।

তবে শাড়ির পাশাপাশি হাতে রয়েছে একটি কালো ব্যাগ। ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, এই শাড়িটি তিনি কিনেছেন কলকাতা থেকে তাও মাত্র ৬০০ টাকা। হ্যাঁ, একেবারে সস্তায় কেনা শাড়িই তিনি পরেছেন। যা দেখে অবাক হয়েছেন তার ভক্তদের একাংশ। পাশাপাশি তিনি বলেছেন, স্টাইল মানেই কিন্তু সব সময় আন্তর্জাতিক সংস্থার পোশাক পড়তে হবে তা নয়।

অর্থাৎ দেশে তৈরি জিনিস কেনার উপর জোর দেওয়ার কথা বলতে চেয়েছেন বলিউড কুইন। ‘ভোকাল ফর লোকাল’ হওয়ার বার্তা দিয়েছেন কঙ্গনা। কিন্তু বাধ সেধেছে তার হাতের ব্যাগ। শাড়িটি ৬০০ টাকায় কেনা হলেও তার হাতে যে ব্যাগটি ছিলো তার দাম শুনলে আপনার চক্ষু ছানাবড়া হবে। কঙ্গনার হাতে যে ব্যাগটি ছিলো তা বিদেশি সংস্থা ‘ডায়র’-র ব্যাগ। যার দাম কম করে হলেও ৩.৫ লক্ষ টাকা। 

ব্যাগটির প্রসঙ্গ প্রকাশ্যে আসতেই অনেকেই তীব্র কটাক্ষ করছে অভিনেত্রীকে। একজন ইউজার লিখেছেন, ‘হাতে ৩ লাখি ব্যাগ নিয়ে এসব কথা বলা মানায়না’। আবার কেউ কেউ কঙ্গনাকে সাপোর্ট করে লিখেছেন, ‘একদিনেই সবকিছু বদলে যায়না। সবকিছুর একটা শুরু থাকে। আর উনি সেই শুরুটা তো অন্তত করেছেন ‘। 

প্রসঙ্গত, তাঁর আগামী ছবি ‘ইমার্জেন্সি’ নিয়ে আগ্রহ তৈরি হয়েছে ভক্তকুলে। এই ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। এ ছাড়াও তাঁর হাতে রয়েছে ‘তেজস’ ছবি।


 

টিএস

সম্পর্কিত বিষয়:

×