ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

শাকিব-অপু সম্পর্কে নতুন যে গুঞ্জন নিয়ে তোলপাড় সিনেমাপাড়ায়

প্রকাশিত: ১৬:২৩, ২০ এপ্রিল ২০২৪

শাকিব-অপু সম্পর্কে নতুন যে গুঞ্জন নিয়ে তোলপাড় সিনেমাপাড়ায়

শাকিব-অপু

ঢালিউডে এই মুহূর্তে চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। দুই ছেলের বাবা হলেও সেভাবে সংসার করার সুযোগ হয়নি নায়কের জীবনে। এবার সে সুযোগ হতে চলেছে এমনই গুঞ্জন উঠেছে নেটপাড়ায়।

জানা গেছে, ঢালিউড কিং শাকিব খান খুব শিগগিরই স্বাভাবিক ছন্দে ফিরছেন। শুরু করতে চলেছেন সংসার। আর শাকিবের এ সংসার শুরুর আভাস পাওয়া গেছে ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাসের কথায়।

 সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে ভোট দিতে এসেছিলেন অপু। সেখানেই ভোট দেয়ার পর নানা প্রশ্নের উত্তর দিতে সাংবাদিকদের মুখোমুখি হন নায়িকা।
 
একসময় অপুকে প্রশ্ন করা হয় ছেলে জয়কে নিয়ে। খুব শিগগিরই পড়াশুনার জন্য দেশের বাইরে যাচ্ছে জয়। এ বিষয়ে অপু বলেন, আমি চাই না মিশ্র প্রতিক্রিয়ার মধ্য দিয়ে জয় বড় হোক। এরপর ওর বাবা, পরিবারের সব সদস্যের অনুমতির পরই জয়কে বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এরপরই অপুকে প্রশ্ন করা হয়, যেহেতু জয় এখন ছোট তাই বিদেশে ও একা থাকবে না। বাবা- মা হিসেবে জয়ের পাশে তারাও থাকবেন কি না?

এমন প্রশ্ন শুনে মুচকি হেসে অপু বলেন, এ বিষয়টি আসলে পারিবারিক। তাই এ বিষয়ে কিছু নাই বলি। আমরা সবাই চাই সেলিব্রেটিদের কাজ নিয়ে মিডিয়ায় ফোকাস থাকুক। ব্যক্তিজীবন এখানে না টেনে আনাই ভালো।

অপুর এমন বক্তব্য শোনার পরই দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন নেটিজেনরা। মন্তব্যের ঘরে বেশিরভাগ নেটিজেনই লিখেছেন, আমেরিকায় নয় মাস কাটানোর সময়েই অপুর প্রতি ফের দুর্বল হয়ে পড়েন শাকিব। আবার নেটিজেনদের একাংশ লিখেছেন, প্রথম প্রেম ভুলতে পারেননি শাকিব-অপু।

গত দুই বছরে শাকিব-অপুর একে অন্যের পাশে থাকা, একজন অন্যজনকে সাপোর্ট দিতে দেখেছে ভক্ত ও নেটিজেনরা। এবারের রোজার ঈদে একসঙ্গে শ্বশুর, শ্বাশুড়ি, ননদকে সঙ্গে নিয়ে অপুর শাকিবের বাড়িতে ঈদ উদযাপনও চোখে পড়েছে ভক্তদের। আর তাই এই মুহূর্তে নেটপাড়ায় জোরালো গুঞ্জন চলছে যে, জয়কে নিয়েই শাকিব-অপু বিদেশের মাটিতে পাততে চলেছেন তাদের সুখের সংসার। সত্যি কি তাই, এ বিষয়ে অবশ্য সরাসরি কিছু বলতে নারাজ শাকিব-অপু।  

 

এবি

×