ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সাংবাদিকের যে প্রশ্নে আকাশ থেকে পড়লেন অপু বিশ্বাস!

প্রকাশিত: ১৬:২২, ২০ এপ্রিল ২০২৪

সাংবাদিকের যে প্রশ্নে আকাশ থেকে পড়লেন অপু বিশ্বাস!

অপু বিশ্বাস 

উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে ভোট দিতে এসেছিলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। ভোট দেয়ার পরই নানা প্রশ্নের উত্তর দিতে সাংবাদিকদের মুখোমুখি হন নায়িকা। তবে একটি প্রশ্ন রীতিমতো অবাক করে নায়িকাকে। কী সেই প্রশ্ন জানেন?

ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিয়মিত না হওয়ার কারণ জানতে চাওয়া হয় অপু বিশ্বাসের কাছে। এমন প্রশ্ন অবাক করে অপুকে। কেননা সন্তান, পরিবার সামলিয়ে ইন্ডাস্ট্রিতে নিয়মিতই ছিলেন তিনি। তারপরও এমন প্রশ্নের মুখোমুখি হয়ে সংবাদমাধ্যমে অপু বলেন, আমি কখনই ইন্ডাস্ট্রিতে অনিয়মিত ছিলাম না।

অপু আরও বলেন, সন্তানের জন্য মা হিসেবে কিছু সময় রাখি। তবে তার মানে এই নয় আমি আমার পুরো সময় সিনেমায় অভিনয়ের জন্য ব্যয় করব। ১০০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছি। এখনও আমার সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়। সিনেমায় অভিনয়ের পাশাপাশি আমি একজন প্রযোজক এবং ব্যবসায়ী। সবদিকেই ব্যালেন্স করে চলি আমি।

আক্ষেপ করেই নায়িকা বলেন, সিনেমায় নিয়মিত মানেই এই নয়, সকাল, দুপুর, রাতে এফডিসিতে পড়ে থাকতে হবে। আমার নিজস্ব প্রোডাকশন হাউস আছে। সেখানে নতুন দুটি সিনেমার প্ল্যান চলছে। এতকিছুতে একা সময় দেয়ার পরও এমন প্রশ্ন সত্যি কষ্ট দেয়। 

 

এবি

সম্পর্কিত বিষয়:

×