ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

এবার স্টেজে বেসুরো গান গেয়ে ট্রলের শিকার ফারিণ

প্রকাশিত: ২১:১৯, ১০ জুন ২০২৪

এবার স্টেজে বেসুরো গান গেয়ে ট্রলের শিকার ফারিণ

অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

অভিনেত্রী তাসনিয়া ফারিণ যে এতো ভালো গান গাইতে পারেন তা শোবিজের মানুষরাই খুব একটা জানতেন না। কিন্তু গত ঈদে ইত্যাদিতে গান গাওয়ার মাধ্যমে সেটি ছড়িয়ে পড়ে। ভালো অভিনয়ের পাশাপাশি ভালো গানও যে করেন সেটা প্রথম গানেই প্রমাণ দেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে তাহসানের সঙ্গে গাওয়া সেই গানটি ট্রেন্ডিংয়ে ছিল দিনের পর দিন। 

এবার সেই গানটিই লন্ডনের একটি মঞ্চে গাইতে দেখা গেল ফারিণকে। যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে দেখা গেল মঞ্চে গানটি গাইতে গিয়ে যেন খেই হারালেন ফারিণ। যেই গান প্রচারের পর প্রশংসায় ভাসছেন, মঞ্চে সেই গান বেসুরো গাওয়ার কারণে সমালোচনার মুখে পড়লেন। ট্রলের শিকার হচ্ছেন। লন্ডনের মাইল অ্যান্ড স্টেডিয়ামের মঞ্চে গানটি গেয়েছেন তিনি।

ইত্যাদিতে প্রচারিত গানের সঙ্গে লন্ডনে গাওয়া গানের সঙ্গে কেন এতো সুরের ফারাক, সে বিষয়ে এখনো পর্যন্ত কোনো ধরনের মন্তব্য করেননি ফারিণ। তিনি তার মতো করে ঘুরে বেড়াচ্ছেন। এরই মধ্যে লন্ডনে অনুষ্ঠিত রেইনবো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শেষে জানা গেল, তার অভিনীত ‘ফাতিমা’ ছবিটি উৎসবে সেরা চলচ্চিত্র নির্বাচিত হয়েছে। একই সঙ্গে ছবিটিতে অভিনয়ের জন্য বিশেষ সম্মাননাও পেয়েছেন ফারিণ।

 

এম হাসান

×