ঢাকা, বাংলাদেশ   সোমবার ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সারাদেশে নিজেদের পদচিহ্ন ছড়িয়ে দেয়ার পরিকল্পনা

বাংলাদেশে প্রথম অফিসিয়াল স্টোর নিয়ে এলো লিভাইস

প্রকাশিত: ১৭:৫৬, ২৩ এপ্রিল ২০২৪

বাংলাদেশে প্রথম অফিসিয়াল স্টোর নিয়ে এলো লিভাইস

ঢাকায় লিভাইসের স্টোর 

আইকনিক ডেনিম লাইফস্টাইল ব্রান্ড লিভাইস সম্প্রতি ঢাকা, বাংলাদেশে তাদের প্রথম স্টোর উদ্ভোধনের ঘোষণা দেয়। নগরীর বনানীতে অবস্থিত লিভাইস স্টোরটি এর বিবিধ পন্য ভান্ডার নিয়ে ব্র্যান্ড ও শপিং এক্সপেরিয়েন্সকে এক অন্য উচ্চতায় নিয়ে স্থানীয় ক্রেতা বাজার তৈরি করেছে। এশিয়ার বাজারে লিভাইসের প্রসারের ধারাবাহিকতায় ঢাকার এ স্টোরটি সারাদেশের বিভিন্ন স্থানে ব্র্যান্ডটির স্টোর খোলার পরিকল্পনা বাস্তবায়নের প্রমাণ। এদেশে লিভাইসের অফিশিয়াল পার্টনার হিসেবে রয়েছে বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক গ্রুপের অন্যতম ডিবিএল গ্রুপ।

লিভাইসের চিরন্তন স্টাইলের আদলে ২২৭০ স্কোয়ার ফুটের বনানীর বিশাল এ স্টোরটি বাংলাদেশে ফ্যাশন সচেতন ও ডেনিম ভক্ত উভয় শ্রেণির ক্রেতাদের জন্যই  প্রধান গন্তব্য হিসেবে তৈরি করা হয়েছে। ব্র্যান্ডটির এ স্টোরটি অত্যাধুনিক আর্কিটেকচারাল নকশায় সুনিপুণভাবে  দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় ডিজাইনে তৈরি করা হয়েছে। স্টোরটি খুব সাবলীলভাবে ডিজিটাল প্রযুক্তি, অনন্য শপিং এক্সপেরিয়েন্স, এবং স্থানীয় পছন্দ অনুসারে  তৈরি নারী ও পুরুষ উভয়ের জন্য ডেনিম- নন ডেনিম, ও টপস  এর সংমিশ্রণ ঘটিয়েছে। আইকনিক 501®  জিন্স থেকে শুরু করে চিরন্তন ট্র্যাকার জ্যাকেট সহ স্টোরটিতে নারী ও পুরুষ উভয়ের জন্যই সাময়িক ফিটের লিভাইসের সিগনেচার পোষাক রাখা হয়েছে। সাম্প্রতিক ফ্যাশন ট্রেন্ডের আরামদায়ক সিলুয়েট, পুরুষদের জন্য লুজ ফিট এবং বুটকাট স্টাইলের মতো অপশন, সেইসাথে মহিলাদের জন্য লুজ ফিট এবং অন-ট্রেন্ড হাই-রাইজ ডিজাইন নিয়ে স্টোরটিতে বিভিন্ন মাত্রার রুচি ও স্টাইলের পণ্য রয়েছে।

লিভাই স্ট্রাউস এন্ড কোম্পানির  দক্ষিণ এশিয়া-মধ্যপ্রাচ্য ও আফ্রিকা (এসএএমইএ) এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজিং ডিরেক্টর মিসেস আমিশা জৈন বলেন “ঢাকায় আমাদের প্রথম স্টোরটির মাধ্যমে লিভাই স্ট্রাউস এন্ড কোম্পানির  একটি গুরুত্তপুর্ণ অধ্যায় শুরু হচ্ছে”। “এই লঞ্চটি আমাদের  ক্রেতাদের প্রতি মনোযোগ প্রদান ও তাদের প্রতি সংযোগ প্রদানে সহায়তা । ১৬ কোটির অধিক জনসংখ্যার এ দেশটি দিচ্ছে খুচরা বাজার সম্প্রসারণের এক বিশাল সুযোগ। আমরা আমাদের মার্কেটে প্রবেশ ও স্বতন্ত্র কৌশলের ফলে একটি দীর্ঘস্থায়ী ও দৃঢ় অস্তিত্ব তৈরির অবস্থায় রয়েছি।  ভোক্তারা এখন তাদের রুচির সাথে মানানসই ভিন্নধর্মী স্টাইলের তৈরি লিভাইস ব্র্যান্ড অভিজ্ঞতার প্রত্যাশা করতে পারেন। বাংলাদেশ সিটি টি-শার্টটি আমার সবচেয়ে প্রিয়। বাংলাদেশি ক্রেতাদের কাছে লাইফস্টাইলের জন্য পোষাকে সেরা পছন্দে পরিণত হওয়াটাই আমাদের লক্ষ্য”।

এর সাম্প্রতিক পণ্য, বিশেষ মডিউল এবং একটি ফিচার পোর্টফোলিও ওয়াল সহ, এই স্টোরটি বাংলাদেশে ব্র্যান্ডের সম্প্রসারণ এবং লিভাইসের সরাসরি ভোক্তা কেন্দ্রিক কৌশলের প্রচেষ্টার প্রতিফলন ঘটায়।  লিভাইস তার রিটেইল ব্যবসার অভিজ্ঞতার মাধ্যমে এই অঞ্চলে ডেনিম লাইফস্টাইল লিডার হিসাবে প্রতিষ্ঠিত হওয়ায় সচেষ্ট।  

আরএস/

×