ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

ফুডপ্যান্ডা শপস এ যুক্ত হলো ‘টুর্যাগ অ্যাক্টিভ’

প্রকাশিত: ১৮:৩২, ২৫ জানুয়ারি ২০২৩

ফুডপ্যান্ডা শপস এ যুক্ত হলো ‘টুর্যাগ অ্যাক্টিভ’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুডপ্যান্ডা বাংলাদেশশের নিউ ভার্টিক্যাল ডিরেক্টর শাহরুখ হাসনাইন, হেড অব শপস মাহমুদুল হাসান পাটোয়ারী, টুর্যাগ অ্যাক্টিভ-এর প্রতিষ্ঠাতা ও পরিচালক ফাইয়াজ রহমান

বিভিন্ন ফ্যাশনেবল অ্যাক্টিভওয়্যারকে ক্রেতাদের হাতের নাগালে নিয়ে আসতে ‘টুর্যাগ অ্যাক্টিভে’র সাথে অংশীদারিত্ব চুক্তি করেছে ফুডপ্যান্ডা শপস। এ উপলক্ষে সম্প্রতি রাজধানীর গুলশানে অবস্থিত ওয়েভ রাইডার্স লিমিটেডের কর্পোরেট অফিসে টুর্যাগ অ্যাক্টিভের সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করে ফুডপ্যান্ডার মার্কেটপ্লেসটি।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুডপ্যান্ডা বাংলাদেশ এর নিউ ভার্টিক্যাল ডিরেক্টর শাহরুখ হাসনাইন, ফুডপ্যান্ডা বাংলাদেশ এর হেড অব শপস মাহমুদুল হাসান পাটোয়ারী, টুর্যাগ অ্যাক্টিভ এর প্রতিষ্ঠাতা ও পরিচালক ফাইয়াজ রহমান, টুর্যাগ অ্যাক্টিভ এর পরিচালক শামারুখ ফখরুদ্দিন এবং টুর্যাগ অ্যাক্টিভ এর ব্র্যান্ড মার্কেটিংয়ের প্রধান রায়হান কবির। 

ওয়েভ রাইডার্স লিমিটেডের একটি ব্র্যান্ড টুর্যাগ অ্যাক্টিভ। নারী-পুরুষ সকলের জন্য আরো আরামদায়ক, স্বাচ্ছন্দ্যদায়ক ও ফ্যাশনেবল পোশাক তৈরির মাধ্যমে অ্যাথলেইজার ও লাইফস্টাইল খাতকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে চায় টুর্যাগ অ্যাক্টিভ। 

ফুডপ্যান্ডা শপস মার্কেটপ্লেসটির আওতায় টুর্যাগ অ্যাক্টিভ ছাড়াও গ্রাহকদের জন্য রয়েছে ইউনিমার্ট, মীনা বাজার, ডেইলি শপিং, বেঙ্গল মিট, ওষুধপত্র, প্রাভা, লিরা ইম্পোর্ট, ফ্লোরমার, মোশন ভিউ, এবং পেট ফুড অ্যান্ড কেয়ারের মতো নামকরা রিটেইল প্রতিষ্ঠান। ফলে ফুডপ্যান্ডার এই শপস মার্কেটপ্লেস থেকে গ্রাহকরা গ্রোসারি, ওষুধ, রূপচর্চা পণ্য, গ্যাজেট, পোষা প্রাণীদের খাবারসহ নিত্য ব্যবহার্য নানা ধরণের পণ্য কেনাকাটার সুবিধা পেয়ে থাকেন।

এ অংশীদারিত্ব প্রসঙ্গে ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব শপস মাহমুদুল হাসান পাটোয়ারী বলেন, “গ্রাহকরা যাতে আমাদের প্ল্যাটফর্মের মাধ্যমে নামকরা রিটেইল বিক্রেতাদের কাছ থেকে অর্ডার দিতে পারেন এবং মাত্র ৩০ মিনিটের মধ্যে ডেলিভারি বুঝে নিতে পারেন, তা নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছে ফুডপ্যান্ডা শপস। গ্রাহকদের অভিজ্ঞতাকে আরো উন্নত করার লক্ষ্যে আমরা প্রতিনিয়ত নতুন নতুন ব্র্যান্ডের সাথে অংশীদারিত্ব তৈরি করছি। এই প্রতিশ্রুতির ধারাবাহিকতায় এবার আমরা টুর্যাগ অ্যাক্টিভ-এর সাথে হাত মিলিয়েছি। এই অংশীদারিত্ব আমাদের গ্রাহকদের জন্য নানরকম সুবিধা নিয়ে আসবে বলে আমি বিশ্বাস করি। আমরা প্রত্যাশা করি আমাদের গ্রাহকরা তাদের কাঙ্ক্ষিত পণ্য প্রাপ্তির সুযোগ পাবেন।”

টুর্যাগ অ্যাক্টিভের মতো নতুন নতুন অংশীদার নিয়মিতভাবে যুক্ত হওয়ায় গ্রাহকদের জন্য ফুডপ্যান্ডা শপস থেকে কেনাকাটার অভিজ্ঞতা আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠছে। ২০২০ সালে মহামারী চলাকালীন ফুডপ্যান্ডা শপস এর যাত্রা শুরু হয়। খুচরা পণ্য বিক্রি করে এমন প্রসিদ্ধ ব্র্যান্ডগুলোর সাথে অংশীদারিত্ব করে এবং হাতের নাগালে এক নিমিষেই বিক্রেতা ও ক্রেতাদের সংযুক্ত করে এক অনন্য অভিজ্ঞতার প্রতিশ্রুতি দিচ্ছে ফুডপ্যান্ডা শপস।
 

 

রহিম

monarchmart
monarchmart