ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় বাইক আরোহী কিশোরীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, রাজশাহী

প্রকাশিত: ১৫:৩৬, ৯ ফেব্রুয়ারি ২০২৩

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় বাইক আরোহী কিশোরীর মৃত্যু

ট্রাকের ধাক্কা

রাজশাহী নগরীতে বেপরোয়া ট্রাকের ধাক্কায় প্রাণ গেল খাদিজা খাতুন (১৮) নামের এক মোটরসাইকেল আরোহী কিশোরীর। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মহানগরীর কাদিরগঞ্জ গ্রেটার রোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মুমুর্ষ অবস্থা তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এই ঘটনায় পুলিশ ঘাতক ওই ট্রাকটি জব্দ করেছে। এছাড়া ট্রাকের চালক ও হেলপারকেও আটক করেছে পুলিশ। সড়ক দুর্ঘটনায় নিহত খাদিজা খাতুন (১৮) রাজশাহীর তানোর উপজেলার চন্দনকোঠা গ্রামের আব্দুল খালেকের মেয়ে।

রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, বেলা ১১টার দিকে মহানগরীর কাদিরগঞ্জ গ্রেটার রোড এলাকায় ডলফিন ক্লিনিকের সামনে এ দুর্ঘটনা ঘটে। ওই সড়ক দিয়ে বাইক চালিয়ে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয় খাদিজা। পরে মুমূর্ষু অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ গিয়ে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে নেয়।

ওসি জানান, ময়নাতদন্ত শেষে নিহত কিশোরীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাক চালক ও হেলপারকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

টিএস

×