ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ডিআরইউ মিডিয়া ফুটবলে কাল জনকণ্ঠের প্রতিপক্ষ বাংলানিউজ

প্রকাশিত: ১৯:২০, ১২ নভেম্বর ২০২২

ডিআরইউ মিডিয়া ফুটবলে কাল জনকণ্ঠের প্রতিপক্ষ বাংলানিউজ

ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস নগদ-এর পৃষ্ঠপোষকতায় কাল রবিবার থেকে শুরু হতে যাচ্ছে ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট। পল্টনের শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে সকাল ১০টায় নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে দৈনিক জনকণ্ঠ। তাদের প্রতিপক্ষ বাংলানিউজ ২৪ডটকম। জি-গ্রুপে এই দুই দল ছাড়াও আছে চ্যানেল ২৪, কালবেলা, সারাবাংলা ডটনেট এবং এটিএন বাংলা। 

বেলা ১১টায় টুর্নামেন্টের উদ্বোধন করবেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। বিশেষ অতিথি থাকবেন জাতীয় দলের সাবেক ফুটবলার শেখ মো. আসলাম, নগদ-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক এবং নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট।

আজ শনিবার ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে টুর্নামেন্ট উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ডিআরইউ ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব এবং নগদ-এর হেড অব পাবলিক কমিউনিকেশন্স জাহিদুল ইসলাম সজল। 

এবারের আসরে ৫১টি মিডিয়া হাউজ নকআউট পদ্ধতিতে ৮টি গ্রুপে বিভক্ত হয়ে প্রতিদ্বন্দ্বিতা করবে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উন্নীত হবে।
 

রুমেল

×