ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কিউট প্রিমিয়ার হ্যান্ডবল লিগ

নারিন্দা প্রগতি বয়েজ ক্লাবের তৃতীয় শিরোপা

প্রকাশিত: ২১:২৩, ৭ নভেম্বর ২০২২

নারিন্দা প্রগতি বয়েজ ক্লাবের তৃতীয় শিরোপা

শিরোপা নিয়ে চ্যাম্পিয়ন নারিন্দা প্রগতি বয়েজ ক্লাবের উল্লাস

২০০৮ এবং ২০১৪ সালের পর তৃতীয়বারের মতো শিরোপা জিতলো নারিন্দা প্রগতি বয়েজ ক্লাব। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং মৌসুমী ইন্ডাস্ট্রিজ লিমিটেড (কিউট)-এর পৃষ্ঠপোষকতায় আয়োজিত ‘কিউট প্রিমিয়ার হ্যান্ডবল লিগ-২০২২’-এ আজ সোমবার কৃতিত্ব অর্জন করে তারা। 

রাজধানীর পল্টন শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা ৪৪-৩৮ গোলে প্রাইম স্পোর্টিং ক্লাবকে হারায়। বিজয়ী দল প্রথমার্ধে ২৫-১৯ গোলে এগিয়েছিলো।

চ্যাম্পিয়ন দলের রবিউল লিগের সেরা খেলোয়াড় নির্বাচিত হন। এর আগে বাংলা ক্লাব ৩৮-২৩ গোলে জুরাইন জনতা ক্লাবকে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করে। বিজয়ী দল প্রথমার্ধে ১৮-১৬ গোলে এগিয়েছিলো।

যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন প্রধান অতিথি হিসেবে লিগের চ্যাম্পিয়ন ও রানার্স প দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের মাঝে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের অতিরিক্ত সচিব আবু মমতাজ সাদউদ্দিন আহমেদ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ.কে.এম নূরুল ফজল বুলবুল। 
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, লিগ কমিটির চেয়ারম্যান শেখ বাহাউদ্দীন রিটু, ফেডারেশনের কোষাধ্যক্ষ ও লিগ কামিটির সম্পাদক জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
 

রুমেল

×