ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ডিআরইউ ক্রীড়ায় পুরস্কার বিতরণ

প্রকাশিত: ২০:২৩, ১১ অক্টোবর ২০২২

ডিআরইউ ক্রীড়ায় পুরস্কার বিতরণ

ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত এবং ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে আজ মঙ্গলবার । 

ডিআরইউ বর্ষসেরা ক্রীড়াবিদ-২০২২ নির্বাচিত হয়েছেন পুরুষ ক্যাটাগরিতে তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই) ও নারী ক্যাটাগরিতে বর্ষসেরা হয়েছেন মাকসুদা লিসা (ডেইলি ভয়েজ অব এশিয়া)। বর্ষসেরা ক্রীড়াবিদকে ডিআরইউ নগদ ৫ হাজার টাকা করে পুরস্কার প্রদান করা হয়েছে।
এবারের গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসবে ৩০টি ইভেন্টে ৫০০ প্রতিযোগী অংশ নেন। অনুষ্ঠানে বিজয়ীদের ক্রেস্ট ও ওয়ালটনের প্রোডাক্ট পুরস্কার দেয়া হয়। 

জনকণ্ঠের স্পোর্টস রিপোর্টার রুমেল খান ৫টি ক্রীড়ায় সাফল্য (টেবিল টেনিসের এককে চ্যাম্পিয়ন ও দ্বৈতে রানার্সআপ, শুটিংয়ে রানারআপ, আরচারিতে এবং ৪০০ মিটার দৌড়ে তৃতীয় স্থান) লাভ করেন। 

ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক মার্কেটিং এ্যান্ড কমিউনিকেশন এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। ডিআরইউ সভপতি নজরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব। ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা অনুষ্ঠানের  সঞ্চালনা করেন। 
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআরইউ সহ-সভাপতি মাহমুদুল হাসান, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ, কার্যনির্বাহী সদস্য হাসান জাবেদ, সোলাইমান সালমান ও মোহাম্মদ ছলিম উল্লাহ (মেজবাহ)।
 

রুমেল খান

×