ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিএনপি একটি অত্যাচারী দল : তোফায়েল আহমেদ

নিজস্ব সংবাদদাতা, ভোলা

প্রকাশিত: ১৭:১৭, ৪ ফেব্রুয়ারি ২০২৩

বিএনপি একটি অত্যাচারী দল : তোফায়েল আহমেদ

তোফায়েল আহমেদ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি অবাস্তব দাবি করে। তারা একটি অত্যাচারী দল। তাদের অবাস্তব দাবির কোনো মূল্য নেই। আমি স্পষ্ট করে বলে দিতে চাই বাংলাদেশে আর কখনও তত্ত্বাবধায়ক সরকার হবে না। 

শনিবার (৪ জানুয়ারি) দুপুরে ভোলার সদর উপজেলার পূর্ব ইলিশা পাকার মাথা বাজারে পথসভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে একটি অত্যাচারী দল উল্লেখ করে তিনি বলেন, ‘বিএনপি ক্ষমতার আমলে তারা ভোলার মানুষকে অনেক অত্যাচার ও নির্যাতন করেছে। তা এখনও ভোলার মানুষের মনে রাখার কথা। লালমোহনে বিএনপির অত্যাচারের ভয়ে নারীরা পানির মধ্যে নেমে লুকিয়েছিল। সেখান থেকে তাদের ধরে এনে নির্যাতন করেছে, ধর্ষণ করেছে। বিএনপি একটি অত্যাচারী দল।’ 

আওয়ামী লীগের প্রবীন এ নেতা বলেন, আমাদের প্রাণের দাবি ভোলা-বরিশাল ব্রিজ। এই ব্রিজ হবেই। ভোলায় পর্যাপ্ত গ্যাস রয়েছে। ভোলায় শিল্প কল-কারখানা গড়ে তোলা হবে। এ জেলা হবে অন্যতম একটি বৃহৎ অর্থনৈতিক জোন। 

তোফায়েল আহমেদ বলেন, আমাদের এই সময় যে সমস্ত উন্নয়নমূলক কাজ হয়েছে বাংলাদেশে তা ইতিহাসে বিরল। আজকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। বাংলাদেশ আন্তর্জাতিক বিশ্বে একটি মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে চিহ্নিত হয়েছে। বিশ্বের মানুষ বাংলাদেশকে এখন সম্মানের চোখে দেখে। এখন কেউ তলা বিহীন ঝুড়ি বলতে পারে না। 

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, এই বছরের শেষে নির্বাচন। সকলকে ঐক্যবদ্ধভাবে গ্রামের গঞ্জে আওয়ামী লীগকে দূর্গ হিসেবে চিহ্নিত করে এবং আওয়ামী লীগের দূর্গে পরিণত করার জন্য আহ্বান জানান।

তোফায়েল আহমেদ ভোলা সদর উপজেলার পরানগঞ্জ, জংশন, রাজাপুরসহ বিভিন্ন এলাকায় পথসভা করেন ও পাঁচ দিনের সংক্ষিপ্ত সফরে তার নির্বাচনী এলাকার উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×