ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এমপি মুকুল

বিএনপির দুঃশাসনের কথা ভুলে নি মানুষ

সংবাদদাতা, দৌলতখান, ভোলা

প্রকাশিত: ১৬:১৬, ২৬ নভেম্বর ২০২২

বিএনপির দুঃশাসনের কথা ভুলে নি মানুষ

অনুষ্ঠানে বক্তব্য দেন আলী আজম মুকুল। ছবি: জনকণ্ঠ

 

প্রাথমিক গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল বলেছেন, ২০০১ সাল থেকে ২০০৬ পর্যন্ত বিএনপি-জামায়াত জোট সরকারের দুঃশাসনের কথা মানুষ ভুলে নাই। তারা আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মীদেরকে হামলা-মামলা দিয়ে বাড়িঘর ছাড়া করেছিল। অসংখ্য নেতাকর্মীকে হত্যা করেছে এবং নির্যাতন করে পগু করেছে। সে কথা আমরা ভুলে যায়নি। 

শুক্রবার (২৫ নভেম্বর) রাত ৮ টায় সিসি ব্লক বাস্তবায়ন করে মেঘনা নদীর ভাঙন থেকে দৌলতখানকে রক্ষা করায় উপজেলার সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এমপি আলী আজম মুকুলকে নাগরিক সংর্বধনা দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি আলী আজম মুকুল বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নদী ভাঙন রোধে বিভিন্ন সময়ে অর্থ বরাদ্দ দিয়ে দৌলতখানকে রক্ষা করেছেন। এখনও মেঘনা নদীর ভাঙন রোধে ৫২২ কোটি টাকার কাজ চলমান রয়েছে। এসব কাজ বাস্তবায়িত হলে স্থাযীভাবে দৌলতখান উপজেলা নদী ভাঙন রোধ হবে। 

সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মাষ্টারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খাঁন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সাফিজল ইসলাম, গোলাম নবী নবু সহ নব-নির্বাচিত ইউপি সদস্যরা।      
 

এসআর

×