ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আমরা পৈতৃক সম্পত্তি বেচে রাজনীতি করি: ফখরুল

প্রকাশিত: ১৪:০২, ৩০ অক্টোবর ২০২২

আমরা পৈতৃক সম্পত্তি বেচে রাজনীতি করি: ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

আমরা পৈতৃক সম্পত্তি বেচে রাজনীতি করি এবং নেতাকর্মীদের নিজেদের দেওয়া চাঁদার টাকায় সমাবেশ করা হচ্ছে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রবিবার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে মির্জা ফখরুল এ তথ্য জানান। 

তিনি বলেন, ‘ওবায়দুল কাদের সাহেব বলেছেন- আমি নাকি দুবাই থেকে টাকা পাই, টাকার ওপর ঘুমাই। বেশি ঘাটবেন না, বেশি ঘাটলে কেঁচো বেরিয়ে আসবে। দিস ইজ ভেরি আনফরচুনেট.. ব্যক্তিগত আক্রমণ করবেন না। সামাল দিতে পারবেন না। ব্যক্তিগত আক্রমণ রাজনৈতিক শিষ্টাচারের মধ্যে পড়ে না। কার কয়টা বাড়ি, কার কত টাকা আছে, সবাই জানেন। এত টাকা কোথা থেকে আসে?’

বিএনপির মহাসচিব বলেন, ‘রাজনীতির অধিকারের কোনো স্পেস নেই। সব নষ্ট করে ফেলা হয়েছে। নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে আওয়ামী লীগ। টিকে থাকার জন্য আওয়ামী লীগ জনগণকে বোকা বানাতে চায়। উন্নয়নের গল্প শোনায়। এত উন্নয়ন করেছেন, তাহলে ভয় পান কেন? কারণ আপনারা ভালো করেই জানেন যে দুর্নীতি করেছেন, তাতে ভোটের মাধ্যমে কোনোদিন ক্ষমতায় আসতে পারবেন না।’

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, বিএনপি নেতা সরাফত আলী সপু, এ বি এম মোশাররফ হোসেন, সুলতানা রহমান, আমিনুল হক, রফিকুল আলম মজনু, যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু, সাধারণ সম্পাদক মুনায়েম মুন্না প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএইচ

×