ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন জিএম কাদের

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট 

প্রকাশিত: ২০:২৯, ১৪ আগস্ট ২০২২

সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন জিএম কাদের

জিএম কাদের

সড়ক দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি। 

তিনি লালমনিরহাট সদর আসনের এমপি ও সাবেক প্রেসিডেন্ট হুসাইন মোহাম্মদ এরশাদের অনুজ।  রবিবার সড়ক দূর্ঘটনার খবরটি নিশ্চিত করেছেন জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক মোঃ ইমান আলী। তিনি বলেন, সামান্য আহত হয়েছে। এখন তিনি ভাল আছেন। তাঁকে বহন করা গাড়িটি মারাত্মক ক্ষতি হয়েছে। 
তার স্ত্রী এমপি মোছাঃ শরিফা কাদের জানান, তিনি ভাল আছেন। নেতা কর্মীদের সাথে দেখা করছেন। তবে শরীরে প্রচন্ড ব্যাথা পেয়েছেন। গতকালকের চেয়ে ব্যাথাটা কিছুটা বেড়েছে। দেশবাসীর  কাছে দোয়া চেয়েছেন। 

গত  শনিবার সন্ধ্যার পর বনানীর পার্টি চেয়ারম্যানের কার্যালয় রজনীগন্ধা থেকে উত্তরার বাসায় ফেরার পথে খিলক্ষেতে লা মেরিডিয়ান হোটেলের সামনে এয়ারপোর্ট রোডে এই দুর্ঘটনার ঘটনাটি ঘটে।  

এ সময় দ্রুতগামী যাত্রীবাহি বাস জিএম কাদের এমপির  গাড়িতে ডান পাশে সজোরে আঘাত করে। সে সময় জিএম কাদের এমপি গাড়িতে ছিলেন। আঘাতে জাতীয় পার্টি চেয়ারম্যান এমপি জিএম কাদের  বুকে  আঘাত পান।  তিনি বাসায় ব্যক্তিগত চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে। 

খিলক্ষেত থানা পুলিশ চালকসহ বাসটি আটক করেছে বলে জানা গেছে। লালমনিরহাটে জাপা নেতাকর্মী গণ জিএম কাদের এমপির খবর নিতে জেলা জাপার আহবায়ক জিএম কাদের এমপির স্ত্রী মোছাঃ শরিফা কাদের কাছে ফোন করে খবর রাখছেন। 

 

সম্পর্কিত বিষয়: