ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ক্ষমতার উৎস জনগণ, দেওয়ার মালিক আল্লাহ: কাদের

প্রকাশিত: ১৮:২৪, ৪ আগস্ট ২০২২

ক্ষমতার উৎস জনগণ, দেওয়ার মালিক আল্লাহ: কাদের

ওবায়দুল কাদের 

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতার উৎস এ দেশের জনগণ। ক্ষমতা দেওয়ার মালিক মহান আল্লাহ। জনগণের ভালোবাসা নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে এবং আছে। জনগণ যতদিন চাইবে, ততদিন আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে। বিএনপির চাওয়া না–চাওয়ায় কোনো কিছু আসে যায় না।

‘এ সরকারকে আর ক্ষমতায় থাকতে দেওয়া যায় না’- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এ মন্তব্যের জেরে বৃহস্পতিবার (৪ আগস্ট) সচিবালয়ে নিজ দপ্তরে ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, স্বপ্ন তো তারা বারবার দেখেন। গত নির্বাচনেও ঐক্যফ্রন্ট গঠন করেছিলেন। তাঁদের স্বপ্নে দেখা জাতীয় সরকার এবারও জাতির সঙ্গে জাতীয় তামাশা কি না, তা দেখা যাবে।

ওবায়দুল কাদের বলেন, আগে বিএনপি নির্বাচনে আসুক। জনগণ চাইলে জয়লাভ করুক। বিএনপি তো নির্বাচনপ্রক্রিয়াই বিশ্বাস করে না। তারা চায়, চক্রান্ত করে যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে। বিএনপি এখন সরকার গঠনের দিবাস্বপ্নে জনসম্পৃক্ততাহীন কিছু নেতাদের নিয়ে ঐক্য করছে। কথিত এই ঐক্য ভোটের মাঠে কোনো প্রভাব ফেলবে বলে জনগণ মনে করে না।

তিনি বলেন, ঐক্যের নামে বিএনপি ও তার দোসররা মূলত শেখ হাসিনা সরকারকে হটানোর জন্য দেশ-বিদেশে চক্রান্ত করছে। তাদের এ চক্রান্ত প্রতিরোধ ও প্রতিহত করতে আওয়ামী লীগ প্রস্তুত।

এমএস

×