ঢাকা, বাংলাদেশ   রোববার ২৯ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

রাজধানীতে দুই সন্তানকে হত্যা করে মায়ের আত্মহত্যা

প্রকাশিত: ২২:৫৯, ৮ ডিসেম্বর ২০২২

রাজধানীতে দুই সন্তানকে হত্যা করে মায়ের আত্মহত্যা

প্রতীকী ছবি।

রাজধানীর হাজারীবাগ গোদিঘর এলাকায় দুই সন্তানকে হত্যার পর মা আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে।  তারা হলেন- মা হাসিনা বেগম (২৫) এবং তার দুই শিশুসন্তান সাদিয়া (৩) ও সিয়াম (৭ মাস)।

বিষয়টি নিশ্চিত করেছেন হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল হক ভূঁইয়া।

তিনি বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। তবে কি কারণে এমন ঘটনা ঘটেছে সে বিষয়ে এখন পর্যন্ত কিছুই জানতে পারিনি। নিহতের স্বামী তার শিশুকে নিয়ে ঢাকা মেডিকেলে গেছে। সেখানে তার তিন বছরের একটি মেয়ে মারা গেছে। 

তিনি আরও বলেন, এখানে এক নারীকে ঝুলন্ত অবস্থায় ও ৭ মাসের এক বাচ্চাকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। এখনও বিস্তারিত বলার মত কিছুই জানতে পারিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনাস্থল থেকে মা ও সাত মাসের শিশু মরদেহ পাওয়া গেছে। এছাড়া মুমূর্ষু অবস্থায় শিশু সাদিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসা মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী সাদ্দাম হোসেন গণমাধ্যমকে বলেন, আমি ভাড়ায় মোটরসাইকেল চালাই। আজ বিকেল সাড়ে চারটা-পাঁচটার দিকে বাচ্চাদের ঠান্ডা লাগা নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। সন্ধ্যার পরে খবর পাই আমার মেয়ে অসুস্থ, খবর পেয়ে তাকে নিয়ে প্রথমে বাংলাদেশ মেডিকেলে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মেয়েকে মৃত ঘোষণা করেন। আমার স্ত্রী হয়তো মেয়েকে কিছু খাইয়ে মেরে ফেলেছে। সাত মাসের সন্তান সেও মারা গেছে। স্ত্রী ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে শুনেছি। আমি ঢাকা মেডিকেল থেকে বাসার দিকে যাচ্ছি।

এমএম

monarchmart
monarchmart