ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

রাজধানীতে বাস-পিকআপের সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: ২০:৫০, ৭ নভেম্বর ২০২২; আপডেট: ২০:৫৩, ৭ নভেম্বর ২০২২

রাজধানীতে বাস-পিকআপের সংঘর্ষে নিহত ২

রাইদা পরিবহনের বাস

রাজধানীর পোস্তগোলা ব্রিজে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের নাম ও পরিচয় জানা যায়নি। তাদের বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর।

সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে পোস্তগোলা ব্রিজের উপরে এই দুর্ঘটনা ঘটে। পথচারীরা তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টার দিকে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

নিহতদের হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী তামিম শিকদার ও তাহরিম খান নামে দুই যুবক জানান, রাইদা পরিবহনের একটি বাস ঢাকা থেকে কেরানীগঞ্জ দিকে যাচ্ছিল। আর কেরানীগঞ্জ থেকে ঢাকায় ঢুকছিল একটি মালবাহী পিকআপ ভ্যান। ব্রিজের উপরে এই দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। শব্দ পেয়ে সেখানে গিয়ে পিকআপ ভ্যানের চালকের আসন থেকে ও পাশের সিট থেকে তাদের দুজনকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত একজনের পকেটে থাকা জাতীয় পরিচয় পত্র থেকে জানা গেছে তার নাম কামরুল হুদা (২৬), পিতার নাম গোলাম মোস্তফা। বাড়ি নোয়াখালির সেনবাগ উপজেলায়। আরেকজনের পকেটে থাকা কাবিননামা থেকে জানা গেছে তার নাম রাসেল (৩০), পিতা মুকুল মোল্লা। বাড়ি বরিশাল বানাড়িপাড়া উপজেলার বলোহাট গ্রামে। মরদেহ দুটি মর্গে রাখা হয়েছে।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×