ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রাজধানীতে কাশবনে নিয়ে তরুণীকে গণধর্ষণ

প্রকাশিত: ১৪:১৯, ১৭ অক্টোবর ২০২২

রাজধানীতে কাশবনে নিয়ে তরুণীকে গণধর্ষণ

গণধর্ষণ

রাজধানীর ডেমড়ায় এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার (১৬ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে পাইটি এলাকার রাস্তা থেকে পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। 

এদিকে, ওই তরুণীর কথাবার্তা অসংলগ্ন এবং স্বজনার কেউ এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ করেনি বলে জানিয়েছে পুলিশ।

ডেমড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. ফারুক মোল্লা জানান, ওই তরুণীর বাড়ি মাদারীপুরে। গত দুই বছর আগে বিয়ে হয়েছিল তার। বর্তমানে স্বামীর সঙ্গে তার সম্পর্ক নেই। গত ১৫ দিন আগে কদমতলী পাটেরবাগ এলাকায় বড় ভাইয়ের বাসায় বেড়াতে আসেন। গতকাল রবিবার বিকালে চাচাতো দুলাভাই সেলিম তাকে ফোন করে ডেকে ডেমড়া কোনাপাড়া এলাকায় একটি মেলায় নিয়ে যায়। সেখানে সেলিমের বন্ধু আলমও উপস্থিত ছিল। মেলায় ঘুরাঘুরি ও খাবার খেয়ে শেষে কোক পান করতে দেওয়া হয় ওই তরুণীকে। পরে তাকে একটি সিএনজি অটোরকিশায় করে পাশের কাঁশবনে নিয়ে যাওয়া হয়। সেখানে ওই তরুণীকে ৪-৫ জন মিলে ধর্ষণ করে বলে ওই তরুণীর মাধ্যমে জানা গেছে।

পরিদর্শক ফারুক মোল্লা জানান, রাতে টহল পুলিশ ডেমড়া পাইটি এলাকার রাস্তা থেকে ওই তরুণীকে উদ্ধার করে। তবে তরুণীর কথা বার্তা অসংলগ্ন। স্বজনদের কেউ এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ করেনি। বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে। আসামি ধরতে মাঠে কাজ করছে পুলিশ।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×