ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাল দুইজন

প্রকাশিত: ১৬:৩১, ২৩ সেপ্টেম্বর ২০২২

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাল দুইজন

প্রতীকী ছবি

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ ২ জন নিহত হয়েছেন। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তারা হলেন- বুয়েট এলাকায় ট্রাক ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহী সোহেল (৩৮) ও বাসাবোতে মরিয়ম বেগম (৩০)। আহত হয়েছেন সালাউদ্দিন (৪০) নামে আরও একজন।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) কাওসার আহমেদ ভূঁইয়া জানান, রাত ২টার দিকে পলাশী থেকে বকশিবাজারের দিকে যাচ্ছিল মোটরসাইকেলটি। আর বিপরীত দিক থেকে উল্টো রাস্তা দিয়ে যাচ্ছিল একটি ট্রাক। বুয়েট শহীদ মিনার সংলগ্ন রাস্তায় তখন ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুজনই গুরুতর আহত হন। খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা সোহেল নামে ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। আহত হয়ে ভর্তি রয়েছেন সালাউদ্দিন।

তিনি আরও জানান, সোহেলের বাড়ি নারায়ণগঞ্জের বন্দর থানা এলাকার রুস্তমপুর গ্রামে। সোহেলের বাবার নাম হাজী রওশন আলী। সালাউদ্দিনের বাড়িও একই উপজেলায়। এক সঙ্গে গার্মেন্টসের ঝুট ব্যবসা করেন তারা। পরিবারের মাধ্যমে জানা গেছে, গত রাতে সাভার থেকে মোটরসাইকেল নিয়ে দুজন নারায়ণগঞ্জে ফিরছিলেন। পথে এই দুর্ঘটনার শিকার হন। ঘটনার পরপরই ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

হাসপাতালে নিহত মরিয়মের ভাই মো. সোবহান জানান, মরিয়ম উত্তরা হাউজ বিল্ডিং এলাকায় মা ও বড় ভাইয়ের সঙ্গে থাকেন। স্বামীর সঙ্গে তার ডিভোর্স হয়ে গেছে। এলাকায় বিভিন্ন বাসা বাড়িতে কাজ করেন তিনি। উত্তরা থেকে তিনি খিলগাঁও নন্দীপাড়ায় ভাই সোবহানের বাসায় এসেছিলেন। সেখান থেকে রাতে আবার উত্তরা বাসায় যাওয়ার উদ্দেশ্যে বের হন। এর ঘন্টা খানেক পর রাত সাড়ে ১১টার দিকে সোবহান খবর শুনতে পান, সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন মরিয়ম। পরে তিনি ঢাকা মেডিকেলে গিয়ে মরিয়মকে মৃত অবস্থায় দেখতে পান।

তিনি জানান, সবুজবাগ বাসাবো এলাকায় রাস্তা পার হওয়ার সময় কোনো গাড়ি তাকে ধাক্কা দিয়েছে বলে জানতে পেরেছেন তিনি। তার বাড়ি জামালপুর ইসলামপুর উপজেলার।

এসআর

সম্পর্কিত বিষয়:

×