ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

বন্ধুর জন্মদিন পালন:  ফেরার পথে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো যুবকের

প্রকাশিত: ১১:০০, ২২ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১১:০২, ২২ সেপ্টেম্বর ২০২২

বন্ধুর জন্মদিন পালন:  ফেরার পথে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো যুবকের

সড়ক দুর্ঘটনা

ঢাকা-মাওয়া রোডে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম নাঈম হোসেন (২৭)। এই ঘটনা আহত হয়েছেন সাগর (১৯) নামে আরও একজন।

বুধবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে নাঈমকে সকাল সাড়ে ৭টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নোয়াখালীর রামগঞ্জ উপজেলার মো. হোসেন এর ছেলে নাঈম। বর্তমানে বাংলামোটর আলম হোটেলের পাশের একটি বাড়িতে ভাড়া থাকতেন। 

তার প্রতিবেশী ও বন্ধু মো. শরিফ হোসেন জানান, এক বন্ধুর জন্মদিন পালন করতে গতরাতে শরিফের মোটরসাইকেলটি নিয়ে গিয়েছিল নাঈম। ৫ টি মোটরসাইকেলে মোট ১০ জন মিলে মাওয়া ঘাট গিয়েছিলেন জন্মদিন পালন করতে ও ঘুরতে। সেখান থেকে মধ্যরাতে ঢাকায় ফেরার সময় ঢাকা-মাওয়া রোডের পোস্তগোলা ব্রিজের পশ্চিম পাশে ঢালে তাদের মোটরসাইকেলটিতে একটি ট্রাক ধাক্কা দেয় বলে জানতে পেরেছেন তিনি। আহত অবস্থায় অন্য বন্ধুরা তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে। আর আহত সাগরকে ঢাকা মেডিকেল থেকে পঙ্গু হাসপাতাল নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে, হাসারা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মে. মোল্লা জাকির হোসেন জানান, ঢাকা-মাওয়া রোডের ইকুরিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে। ট্রাক ও মোটরসাইকেলটি জব্দ করে থানায় রাখা হয়েছে।

টিএস