ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শিক্ষক হত্যার বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত হচ্ছে- এসপি

নিজস্ব সংবাদদাতা

প্রকাশিত: ১৪:৪৩, ৪ জুলাই ২০২২

শিক্ষক হত্যার বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত হচ্ছে- এসপি

ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার

ঢাকার আশুলিয়ায় আলোচিত কলেজ শিক্ষক উৎপল কুমার সরকার হত্যাকান্ডের বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার (বিপিএম, পিপিএম)

বুধবার দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুছ আলী কলেজ পরিদর্শনে এসে  সংবাদকর্মীদের তিনি একথা জানান।

এসপি জানান, তিনি এখানে এসেছেন শিক্ষকদের সাথে কথা বলতে। যাতে স্কুলের শিক্ষা কার্যক্রম বন্ধ না হয়, স্কুলের কার্যক্রম স্বাভাবিক রাখতে। সেই সাথে ঘটনার সাথে কি কারণ ছিল, কি বিষয় ছিল, তা সরজমিনে দেখার জন্য, শিক্ষকদের সাথে কথা বলার জন্য এবং আমরা আমাদের তদন্তে সে বিষয়গুলো উঠে আসবে।

মামলায় অভিযুক্তের বয়স কম দেখানো হয়েছে সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার জানান, মামলায় কি দেখানো হল এটা গুরুত্বপূর্ণ না, প্রয়োজনে ডাক্তারি পরীক্ষা করে নিয়ে আসব। অধিকাংশ ক্ষেত্রে  আমরা চেষ্টা করি ডাক্তারি পরীক্ষা করে নিয়ে আসা।

অপর এক প্রশ্নের জবাবে এসপি জানান, মামলার তদন্তে ধীর গতির কোন কিছু নাই। জানানোই হয়েছে ঘটনার দিন রাতে। যখন জানানো হয়েছে তার পরবর্তীতেই আমরা ব্যবস্থা নিয়েছি। ধীর গতির কিছু নাই, পুলিশের কার্যক্রম প্রথম থেকেই স্বাভাবিক গতিতেই চলছে। এরই মধ্যে আমাদের বেশ কয়েকটি টিম মানিকগঞ্জকুষ্টিয়া সহ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।  এঘটনায় এরই মধ্যে মামলার যে মূল আসামী তার বাবাকে কুষ্টিয়া থেকে আটক করা হয়েছে। তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া খুব শীগ্রই মূল আসামীকে গ্রেফতার করা হবে বলেও জানান তিনি। 

এসময় ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবির, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ এসএম কামরুজ্জামান সহ পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসারগণ।

×