ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ঘোড়ায় চড়িয়া হলো ফুড ডেলিভারি!

প্রকাশিত: ১৪:৪২, ১৩ জুলাই ২০২২

ঘোড়ায় চড়িয়া হলো ফুড ডেলিভারি!

ইনস্টাগ্রামে ঘোড়ার পিঠে চাপা সুইগির ব্যাগসহ তরুণ

সম্প্রতি ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ে এ ঘটনা ঘটেছে। রাজধানীজুড়ে প্রবল বৃষ্টি হচ্ছে। রাস্তায় বৃষ্টির পানি জমে থই থই। এমন পরিস্থিতিতে মোটরসাইকেল নিয়ে ফুড ডেলিভারি করা সম্ভব নয়। এ কারণে মোটরসাইকেল ছেড়ে ঘোড়ার পিঠে চেপে শহরের রাস্তায় ফুড ডেলিভারিতে বেরিয়েছিলেন ওই তরুণ। তাঁর পিঠে ছিল দেশটির অনলাইনে খাবার অর্ডার ও ডেলিভারির জনপ্রিয় প্ল্যাটফর্ম সুইগির ব্যাগ। সামাজিক যোগাযোগের মাধ্যমে এমন একটি ভিডিও আপলোড হলে তা ভাইরাল হয়ে যায়। বৃষ্টির মধ্যে সবাই ঘোড়সওয়ার ডেলিভারিম্যানের এমন কাণ্ডে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

বিবিসি অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়েছে, ছয় সেকেন্ডের ভিডিওটি পেছন থেকে তোলা বলে ওই তরুণের মুখ দেখা যায়নি।

সুইগি ভিডিও দেখে শুরুতে তাদের ইনস্টাগ্রামে ঘোড়ার পিঠে চাপা সুইগির ব্যাগসহ ওই তরুণের ছবি পোস্ট করে তাঁকে ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আখ্যা দেয়। পোস্টে আরও বলা হয়, ঘোড়ায় চাপা তরুণের ব্যাপারে যে প্রথম কোনো গুরুত্বপূর্ণ তথ্য দিতে পারবেন, তাঁকে পাঁচ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

এর পর থেকেই সুইগি ওই তরুণের খোঁজ চালায়। শেষমেশ গত রোববার ঘোড়সওয়ার তরুণের পরিচয় নিশ্চিত হয়েছে সুইগি।

সুইগি জানিয়েছে, ঘোড়ার পিঠে চেপে ফুড ডেলিভারির ব্যাগ নিয়ে মুম্বাইয়ের রাস্তায় বের হওয়া ওই তরুণের নাম সুশান্ত। তিনি সুইগির কর্মী নন। তিনি একজনের কাছ থেকে সুইগির লোগোসংবলিত ব্যাগটি ধার নিয়েছিলেন। পরে তাঁকে ফেরত দিতে ভুলে গিয়েছিলেন। সুশান্ত মূলত কারও বিয়ে বা অনুষ্ঠানে ঘোড়া সাজিয়ে নিয়ে যান।

×