ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ছেলেকে নিয়ে আবেগঘন পোস্ট দিলেন রাজ

প্রকাশিত: ১৯:৩৮, ১ জানুয়ারি ২০২৩

ছেলেকে নিয়ে আবেগঘন পোস্ট দিলেন রাজ

ছেলে রাজ্যর সঙ্গে বাবা রাজ

অভিনেত্রী পরীমণির সঙ্গে নায়ক শরিফুল ইসলাম রাজের সংসার খুবই স্বল্প সময়ের। আর এরই মধ্যে উপহার হিসেবে পেয়েছেন এক ছেলে সন্তান। কিন্তু বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই পরী ও রাজ বেছে নিলেন ভিন্ন ভিন্ন পথ। ভালোবেসে বাধা পরী ও রাজের সেই ঘর ভেঙে হয়ে গেল দুই টুকরো। ফলে বাবার পূর্ণাঙ্গ আদর থেকে বঞ্চিত হতে যাচ্ছে রাজ্য। 

রবিবার (১ জানুয়ারি) বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেলে রাজ্যকে নিয়ে এক আবেগঘন পোস্ট দিয়েছেন বাবা রাজ। পোস্টে এই অভিনেতা লেখেন, ‘আমার প্রিয় পুত্র, তোমার একটি দুর্দান্ত বছর কেটেছে। সামনে আরও সুন্দর সময় কাটুক। তোমার সুস্বাস্থ্য কামনা করছি। এ বছরটি তোমার জন্য আরও আনন্দময় হোক। আমার হৃদয় তোমার জন্য সবসময় ভালোবাসায় পূর্ণ। তুমি যতই বড় এবং শক্তিশালী হও না কেনো আমার ভালোবাসাকে ছাড়িয়ে যেতে পারবে না। শুভ নববর্ষ ২০২৩।’

এদিকে, নিজেদের সম্পর্কের টানাপোড়নের বিষয়টি আজ রবিবার খোলাসা করেছেন অভিনেত্রী পরীমণি। সেখানে তিনি লেখেন, ‘আমি জোর দিয়ে বলতে পারি আমাদের এই সম্পর্ক এতদিন আমার এফোর্টে টিকেছিল শুধু। কিন্তু বারবার গায়ে হাত তোলা পর্যায়ে পৌঁছালে কোনো সম্পর্কই আর সম্পর্ক থাকে না। স্রেফ বিষ্ঠা হয়ে যায়। রাজ্যের দিকে তাকিয়ে বারবার সব ভুলে যাই। সব ঠিক করার জন্যে পড়ে থাকি। কিন্তু তাতে কি আসলেই আমার বাচ্চা ভালো থাকবে! না। একটা অসুস্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে দেখে ও বড় হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গলের জন্যই আলাদা হয়ে গেলাম।’

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে হয় পরীমণি ও রাজের। সে বিয়েতে বর-বধু সাঁজা হয়নি তাদের। হয়নি বিয়ের তেমন আনুষ্ঠানিকতাও। ঘটা করে কাউকে জানানোও হয়নি। বিয়ের খবরের আগেই  মা-বাবা হচ্ছেন সে সুখবর জানান পরীমণি ও শরিফুল রাজ। তাই ২০২২ সালের ২২ জানুয়ারি বিয়েটা আবার নতুন করে করেন পরী-রাজ। 

বুধবার (১০ আগস্ট) বিকেলে রাজধানীর একটি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন পরীমনি। সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই নাম ঠিক করে রেখেছিলেন অভিনেত্রী। চলতি বছরের শুরুতেই পরী জানিয়েছিলেন, কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রাণী আর পুত্র সন্তান হলে রাজ্য।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×