ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘কিল হিম’ সিনেমায় ভিন্ন লুকে দেখা যাবে অনন্তকে

প্রকাশিত: ১৯:৩৪, ১৯ ডিসেম্বর ২০২২

‘কিল হিম’ সিনেমায় ভিন্ন লুকে দেখা যাবে অনন্তকে

চিত্রনায়ক অনন্ত জলিল

চিত্রনায়ক অনন্ত জলিল নিজের প্রযোজিত সিনেমায় অভিনয় না করার সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন। তার কয়েকদিন পর ঘোষণা আসে মো. ইকবাল প্রযোজিত ও পরিচালিত ‘কিল হিম’ সিনেমায় অভিনয় করতে চলেছেন।

ঘোষণার কয়েকদিন পর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) প্রাঙ্গণে জমকালো আয়োজনের মাধ্যমে ছবির মহরত অনুষ্ঠিত হয়। এবার প্রকাশ পেল সিনেমাটির ফার্স্ট লুক। সামাজিক মাধ্যমে অনন্ত জলিল নিজেই প্রকশ করেছেন এ ছবি।
 
১৬ ডিসেম্বর থেকে এ ছবির দৃশ্যধারণ শুরু হয়েছে বগুড়ায়। ওই শুটিং সেট থেকেই কয়েকটি ছবি নিজের ফেসবুকে প্রকাশ করেছেন অনন্ত। সেখানে দেখা যাচ্ছে, একটি চেয়ারে রাজকীয়ভাবে বসে আছেন তিনি।

অনন্ত জলিলকে দেখেই মনে হচ্ছে এবার নতুন কিছু নিয়ে আসছেন তিনি। এ বিষয়ে ইকবাল জানান, এ সিনেমায় অনন্তকে কখনও কিলার, কখনও গাড়ি চালকসহ বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। দর্শক ভিন্ন লুকে দেখতে পাবেন তাকে।

সেপ্টেম্বরের তিন তারিখে বেশ ঢাকঢোল পিটিয়ে আয়োজন করা মহরতে জানানো হয়েছিল, ছবিটিতে অভিনয়ের জন্য অনন্ত জলিল পারিশ্রমিক নেবেন ৪০ লাখ টাকা। সেসময় তার হাতে সাইনিং মানি বাবদ ২০ লাখ টাকার চেক তুলে দিয়েছিলেন মো. ইকবাল।

চলচ্চিত্রটির মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেতা মাসুম পারভেজ রুবেল। এতে অনন্ত জলিল, রুবেল ছাড়াও অভিনয় করবেন বর্ষা, মিশা সওদাগর। সেইসঙ্গে চলচ্চিত্রটিতে দেখা যাবে বলিউডের খল অভিনেতা রাহুল দেবকে।

 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×