ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নতুন লুকে নওয়াজউদ্দিন

প্রকাশিত: ১৬:২১, ১৯ নভেম্বর ২০২২

নতুন লুকে নওয়াজউদ্দিন

‘হাড্ডি’ চলচ্চিত্রে নওয়াজউদ্দিন সিদ্দিক

নওয়াজউদ্দিন সিদ্দিকি ‘হাড্ডি’চলচ্চিত্রে নতুন লুকে আর্বিভূত হয়েছেন। সিনেমাটিতে নওয়াজউদ্দিন একজন ট্রান্সজেন্ডারের ভূমিকায় অভিনয় করছেন। প্রিয় অভিনেতাকে এই ভিন্ন চরিত্রে দেখার জন্য দীর্ঘদিন ধরেই অপেক্ষায় ছিলেন ভক্তরা।

আগে যখন হাড্ডির ফার্স্ট লুক ছবি প্রকাশিত হয়েছিল তখন অনেকেই নওয়াজউদ্দিনকে অভিনেত্রী অর্চনা পুরান সিংয়ের সঙ্গে তুলনা করেছিলেন। দেখতে অনেকটা অর্চনার মতো লাগলেও যখন নওয়াজের নাম সামনে আসে, ভক্ত-অনুরাগীরা বেশ চমকে যান! 

এবার হাড্ডি থেকে নওয়াজউদ্দিনের নতুন লুক প্রকাশের পর প্রতিক্রিয়া জানিয়ে কিছু ভক্ত বলেছেন, নওয়াজের ছবিটি তাদের কাজল, প্রিয়াঙ্কা চোপড়া এবং রাভিনা ট্যান্ডনের কথা মনে করিয়ে দিয়েছে।

হাড্ডিতে অভিনয় সম্পর্কে বলতে গিয়ে নওয়াজউদ্দিন ভারতীয় গণমাধ্যম ‘নিউজ ১৮’-কে বলেন, '=আমি হাড্ডিতে অনেক তৃতীয় লিঙ্গের লোকের সঙ্গে কাজ করেছি। আমি তাদের মধ্যে ২০-২৫ জনের সঙ্গে একটি ভিন্ন পরিবেশে ছিলাম। তাদের পৃথিবীকে দেখার উপায় সম্পূর্ণ ভিন্ন, যা সত্যিই আকর্ষণীয় ছিল। আমি তাদের জীবনযাত্রা সম্পর্কে অনেক কিছু শিখেছি। 

‘হাড্ডি’ পরিচালনা করেছেন অক্ষত অজয় শর্মা।  অদম্য ভাল্লারের সঙ্গে সিনেমাটির চিত্রনাট্যও লিখেছেন তিনি। আগামী বছর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমাটিতে কঙ্গনা রানাওয়াতও রয়েছেন।

এসআর

সম্পর্কিত বিষয়:

×