ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্ফীতোদর নিয়ে নড়তে পারছেন না বিপাশা!

প্রকাশিত: ১৭:৫৩, ৭ নভেম্বর ২০২২

স্ফীতোদর নিয়ে নড়তে পারছেন না বিপাশা!

বিপাশা বসু

গর্ভাবস্থার তৃতীয় পর্যায়। স্ফীতোদর নিয়ে নড়তে চড়তে পারছেন না বিপাশা বসু! এ দিকে মন খারাপের কোনো জায়গা নেই। মা হওয়ার আনন্দ উছলে উঠছে গোটা শরীরে। সেই পুলক সঙ্গী করে নিজেও অল্প নাচলেন ‘জিস্‌ম’ নায়িকা। স্ফীতোদরের মধ্যে মায়ের দেহরসে তিলে তিলে পুষ্ট হচ্ছে যে, তার কাছেও কি পৌঁছাল সেই প্রাণের স্ফূর্তি?

বিপাশার নাচের তালে পাশ থেকে ঢুকে পড়লেন স্বামী কর্ণ সিংহ গ্রোভারও। ভবিষ্যতের রোমাঞ্চে এক সুরে নেচে চললেন হবু অভিভাবক। তাদের সেই নাচ যেমন মজাদার, তেমনই বিশেষ বার্তাবাহী। 

সোমবার (৭ অক্টোবর) ভাইরাল সেই ভিডিওর ক্যাপশনে বিপাশা লিখেছেন, 
‘সন্তান আসছে। নড়তেও পারছি না ভালো করে। তাই বলে একঘেয়ে জীবনও কাটাতে পারছি না।’

দিন কয়েক আগেই মাতৃত্বকালীন ফোটোশুটে নজর কেড়েছেন বিপাশা। ব্রোঞ্জ গাউনে গর্ভাবস্থার রূপ মেলে ধরে অভিনেত্রী লিখেছিলেন,‘সব সময় নিজেকে ভালোবাসুন। যে শরীরে বাস করছেন তাকে ভালোবাসুন।’ 

গত মাসে স্বামী কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে সাধের অনুষ্ঠানে মেতেছিলেন বিপাশা। সন্তান ভূমিষ্ঠ হতে পারে নভেম্বরের শেষ থেকে ডিসেম্বরের মধ্যে যে কোনও সময়ে। ‘রণলিয়া’র কন্যা এসে পড়েছে ইতোমধ্যেই। বলিউডে এখন আর এক তারকাশিশুর পৃথিবীর আলো দেখার অপেক্ষা।

এক সাক্ষাৎকারে বিপাশা জানান, প্রথম যখন বুঝলেন তিনি অন্তঃসত্ত্বা, সে কী স্বর্গীয় অনুভূতি! বিপাশার কথায়, ‘‘আবেগে ভরা সেই দিন। কর্ণ ছুটে গেল আমার মায়ের বাড়িতে। আমি চেয়েছিলাম প্রথম খবরটা আমার মা জানুক। সকলেই আবেগপ্রবণ হয়ে পড়লেন। আমার মায়ের স্বপ্ন ছিল, আমি আর কর্ণ সন্তান আনব পৃথিবীতে। ভরসা রেখেছিলাম। আমি মা হতে চলেছি শেষমেশ। কৃতজ্ঞ জীবনের কাছে।’’

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×