ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কি করবেন, বুঝতে পারছেন না নুসরাত

প্রকাশিত: ২১:১৮, ২ নভেম্বর ২০২২

কি করবেন, বুঝতে পারছেন না নুসরাত

নুসরাত ফারিয়া

অভিনেত্রী নুসরাত ফারিয়া। সুন্দর অভিনয়ের মাধ্যমে যায়গা করে নিয়েছেন ভক্তদের হৃদয়ে। অভিনয়ের পাশাপাশি গানেও মনোযোগ দিয়েছেন এই অভিনেত্রী। প্রায় সময়ই সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন নতুন পোস্ট দিয়ে জানান দেন নিজের উপস্থিতি।

সম্প্রতি ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেছেন নুসরাত ফারিয়া। পোস্ট করা ছবিতে সদা হাস্যজ্জল দেখা গেছে এই অভিনেত্রীকে। পড়েছেন গোলাপি রং এর আকর্ষনীয় পোশাক। 

পোস্ট করা ছবির ক্যাপশনে অভিনেত্রী নুসরাত ফারিয়া লিখেছেন, ‘কি যে করবো বুঝি না।’

নুসরাতের পোস্টে বিভিন্নজন নানা মন্তব্য করেছেন। ফাহমিদা লিখেছেন, ‘এত সুন্দর ছবিতে মানুষ ক্যাপশনহীনতায় ভোগে, কপাল।’ সজিব হাসান লেখেন, ‘এখন তো আমেরিকা যাওয়ার সময় হয়েছে।’ রেজা মিয়া লেখেন, ‘খেলাধুলায় মন ভালো থাকে।’ আবার কেউ কেউ এই নায়িকাকে মিষ্টি পাখি, সুন্দরী ও ভালোবাসেন বলেও সম্মোধন করেছেন। 

নুসরাত ফারিয়া মাজহারের জন্ম ১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর  চট্টগ্রামে। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার আশিকী চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

ফারিয়া ২০২০ সালে রনী রিয়াদ রাশিদকে বিয়ে করেন। ২০২১ সালে তিনি লন্ডন বিশ্ববিদ্যালয় থেকে আইনে স্নাতক ডিগ্রি অর্জন করেন।

আরজে হিসেবে কাজের মধ্য দিয়ে গণমাধ্যমে আগমন তার। আরটিভির ‘ঠিক বলছেন তো‘ অনুষ্ঠানের মাধ্যমে প্রথম টিভি পর্দায় উপস্থাপনায় আসেন নুসরাত ফারিয়া। ২০১২ সালে এনটিভির ‘থার্টিফাস্ট ধামাকা কক্সবাজার’ অনুষ্ঠানটি ফারিয়া সবার নজর কেড়ে নেন। ২০১৩ সালের জানুয়ারিতে বলিউড প্লেব্যাক শিল্পী সুনিধি চৌহানের ‘সুনিধি লাইভ কনসার্ট’ শিরোনামের অনুষ্ঠান উপস্থাপনা করে দারুণ প্রশংসিত হন তিনি। 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×