ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভারতের সঙ্গে বাংলাদেশ হারলে যা ভাবেন অপু বিশ্বাস

প্রকাশিত: ২০:৩৯, ২ নভেম্বর ২০২২; আপডেট: ২০:৪১, ২ নভেম্বর ২০২২

ভারতের সঙ্গে বাংলাদেশ হারলে যা ভাবেন অপু বিশ্বাস

খেলা দেখছেন অপু বিশ্বাস

টি-টোয়েন্টি ম্যাচের জন্য শুটিং পেছালেন অভিনেত্রী অপু বিশ্বাস। ‘লালশাড়ি’ ছবির শুটিং আজ বুধবার সকালেই করে ফেলেন এই অভিনেত্রী। কারণ, ক্রিকেট। ক্রিকেট ও ফিল্ম দু’টো নিয়েই সিরিয়াস এই নায়িকা। 

প্রযোজনার প্রথম ছবিটির আনাচে-কানাচে দেশপ্রেম। দেশের মানুষের কথা, দেশের তাঁত শিল্পীদের কথা কাহিনির মূল উপজীব্য। দেশের কথা বলার জন্যই প্রথম ছবিতে হাত দিয়েছেন। ক্রিকেট মানেও তো সেই দেশপ্রেমই। 

পরিবারের গিন্নির মতোই অপু-জয় প্রযোজনা সংস্থার প্রথম ছবির প্রায় সবকিছু নিজের হাতেই সারছেন অপু। খেয়াল ছিল না যে, ২ নভেম্বর দুই দেশের ম্যাচ। তারপর শুটিং।

ব্যাটে-বলে হাতের ছোঁয়া এক্কেবারে ছোটবেলায়। দু’দেশের ক্রিকেট নিয়েই সমান উত্তেজনা। অপু বলেন, ‘দুটি দেশই আমার মনের খুব কাছের। ভারতের সঙ্গে, কলকাতার সঙ্গে কিছুদিন আগে আরও আত্মিক যোগাযোগ তৈরি হয়েছে।  ভারতের সঙ্গে বাংলাদেশ খেললে নিজের দেশকেই সমর্থন করি।’

এই অভিনেত্রী বলেন, ‘ভারতের সঙ্গে অন্য কারও ম্যাচ থাকলে তখন আমি ভারতের সমর্থক। খেলায় হার-জিত থাকে, এটা মনে রেখেই খেলা দেখি।’

শুটিংয়ে মাঝে মধ্যেই মোবাইলে ব্যাটে বলে চোখ বুলান এই অভিনেত্রী। ক্রিকেট পছন্দ তাই জীবনসঙ্গী হিসেবে ক্রিকেটারকে পছন্দ করলেও বোধহয় মন্দ হতো না অপুর। কিন্তু কোন দেশের ক্রিকেটার? পাড়ার না পড়শির? এই প্রশ্ন স্বভাবসিদ্ধ মিষ্টি মুচকি হাসিতেই কাটিয়ে দিলেন অপু। 

অপুর পছন্দের ক্রিকেটারের তালিকায় সৌরভ। তবে ভারত-বাংলাদেশের ম্যাচে বাংলাদেশ জিতলে আনন্দিত হন, ঠিকই। কিন্তু হেরে গেলেও অপু ভাবেন, ঘরের লোকের কাছেই তো হেরেছি। সূত্র: টিভি৯বাংলা।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×