ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

আলিয়ার যেখানে হাত বোলাতে চান ক্যাটরিনা

প্রকাশিত: ১৩:৩১, ১ নভেম্বর ২০২২

আলিয়ার যেখানে হাত বোলাতে চান ক্যাটরিনা

ক্যাটরিনা কাইফ

প্রাক্তনের স্ত্রী এখন তার ভালো বন্ধু। বলিপাড়ার সম্পর্কগুলো অনেকটা পাঁচমিশেলি সব্জির মতো। কখন যে সমীকরণ উল্টেপাল্টে যায় তা বোঝা দায়। আলিয়ার স্বামী রণবীর কাপূর ছিলেন ক্যাটরিনার এক সময়ের প্রেমিক। তবে এখন অবশ্য নায়িকা সুখে ঘর করছেন অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে। কিন্তু তাতে কী? অতীত কি আর পিছু ছাড়ে! ‘ফোনভূত’ ছবির প্রচারে এসেও তাই মজার ছলে প্রাক্তন প্রেমিক এবং তার স্ত্রী আলিয়ার প্রসঙ্গ উঠেই এল।

সন্তানসম্ভবা আলিয়া প্রসঙ্গে ক্যাটরিনার কাছে জানতে চাওয়া হয় যে হবু মায়ের সঙ্গে দেখা হলে তিনি কী করবেন? তাতেই মজার উত্তর দিয়েছেন নায়িকা। মিষ্টি হাসি দিয়ে অঙ্গভঙ্গিতেই বুঝিয়ে দেন কী প্রতিক্রিয়া দেবেন। আলিয়ার স্ফীতোদরে হাত বোলাতে চান তিনি। 

ক্যাটরিনা বলেন, ‘আমি এটাই করতে চাই। আলিয়ার সঙ্গে জিমে আমার মাঝেমাঝেই দেখা হয়। এখনও নিয়ম করে আলিয়া জিম করে যাচ্ছে। নিজের ফিটনেস সম্পর্কে আলিয়া ওয়াকিবহাল। সত্যিই ভালো লাগছে দেখে।’

আর মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। তারপরই কাপূর পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। ইতোমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছে কাপূর এবং ভাট পরিবার। অন্যদিকে ক্যাটরিনা এবং আলিয়া দু’জনকেই একসঙ্গে দেখা যাবে ফারহান আখতারের ‘জি লে জ়রা’ ছবিতে।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×