ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

এক দশকের প্রেম

আনন্দকণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ২১:৩২, ৫ অক্টোবর ২০২২; আপডেট: ১৭:০৩, ৬ অক্টোবর ২০২২

এক দশকের প্রেম

অভিনেতা আলি ফজল ও অভিনেত্রী রিচা চড্ডা

অবশেষে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন বলিউড অভিনেতা আলি ফজল ও অভিনেত্রী রিচা চড্ডা। গোলাপী ও সাদার মিশেলে বিয়ের পোশাকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন এই তারকা দম্পতি। গেল বৃহস্পতিবার রিচা-আলির মেহন্দির অনুষ্ঠান হয়েছে নয়াদিল্লীতে। তারকা জুটির বিয়ের অনুষ্ঠানের ছবি ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে। রাহুল মিশ্রের পোশাকে সেজেছিলেন রিচা। আবু জানি ও সন্দীপ খোসলার পোশাকে নজর কেড়েছেন আলিও।

তারকা যুগলের প্রাক্-বিয়ের অনুষ্ঠানে ধরা পড়েছে নানা মুহূর্ত। দিল্লীতে রাজকীয়ভাবে হয়েছে তাদের বিয়ের আগের অনুষ্ঠান। তবে, মুম্বাইয়ের রিসেপশনের জন্য তারকা জুটি বেছে নিয়েছেন ‘গ্রেট ইস্টার্ন হোম’। আজ শেষ হবে সামাজিকভাবে বিয়ের সব পর্ব। অবশেষে পরিণতি পেতে চলেছে তাদের প্রেমকাহিনী। পরিণতি পাবে জুটির এক দশক পুরোনো প্রেম। পেশাদার অভিনেতা হিসেবেই ২০১৩ সালে রিচার সঙ্গে আলির পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম।

২০১৭ সালে ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়েছিলেন এই জুটি। ফুকরে (২০১৩) এবং ফুকরে রিটার্নস (২০১৭)-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুজনে। করোনা পরিস্থিতি একটু ঠিক হতেই ফের বিয়ের তোড়জোড় শুরু করে দেন দুই তারকা। চলতি বছরের শুরুতেও একবার রিচা ও আলির বিয়ের গুঞ্জন শোনা যায়। কিন্তু কোনও কারণে তা হয়নি।

এদিকে বিয়ের আয়োজনের মধ্যেই সামনে এলো বড় খবর। জানা গেল, আইনীভাবে আড়াই বছর আগেই বিয়ে সেরে ফেলেছেন দুজনে। জুটির মুখপাত্র জানিয়েছেন, বিয়ে আগেই মিটেছে, পরিবার ও বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা উদযাপন করছেন আলি ও রিচা। তারকা দম্পতি আনুষ্ঠানিক বিবৃতিতে বলেন, ‘এটা স্পষ্টভাবে জানাতে চাই আলি ও রিচা গত ২.৫ বছর ধরেই বিবাহিত। ২০২০ সালে নিজেদের বিয়ের রেজিস্ট্রেশন করিয়েছে তারা।

আপতত পরিবার ও বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা উদযাপন করছে তারা।’ এর আগে ইনস্টাগ্রামে এক অডিও বার্তায় রিচা ও আলিকে বলতে শোনা গিয়েছিল ২০২০ সালেই বিয়ের পরিকল্পনা পাকা ছিল দুজনের। কিন্তু করোনা সেই পরিকল্পনা ভেস্তে দেয়। এরপর একের পর এক ব্যক্তিগত শোকে জেরবার আলি-রিচার বিয়ের তারিখ বারবার পিছিয়েছে। কিন্তু অবশেষে সামাজিকভাবেও সাত পাকে বাঁধা পড়বেন দুজনে। পঞ্জবি এবং লখনউভি দুই সংস্কৃতিকেই সেলিব্রেট করতে চেয়েছেন বর-কনে।

তাই তো প্রাক-বিয়ের সমস্ত অনুষ্ঠানে দুইপক্ষের নিয়মনীতি চোখে পড়েছে। আলি ফজলের এবং রিচা চড্ডা একটু অন্য রকমভাবে সাজিয়েছেন তাদের বিয়ের অনুষ্ঠান। বিয়ের পরে নয়, বিয়ের আগে দেশের একাধিক শহরে অনুষ্ঠিত হচ্ছে তাদের বিয়ের রিসেপশন। সোমবার লখনউতে আলির পরিবার স্বাগত জানাল রিচাকে।

অন্যদিকে মঙ্গলবার মুম্বাইতে বলিউড বন্ধুদের নিয়ে জমিয়ে পার্টি করছেন তারা। সেই পার্টিতে শামিল বি-টাউনের প্রথম সারির তারকারা। করণ জোহর, দিয়া মির্জা, সস্ত্রীক কবীর খান, আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও, লাভবার্ডস পুলকিত স¤্র্রাট-কৃতি খরবান্দা, টাবু, স্বরা ভাস্কর, বিদ্যা বালন, তপসী পান্নুসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

monarchmart
monarchmart