ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সারিকার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ০০:৪৭, ২ অক্টোবর ২০২২

সারিকার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন

সারিকা

জনপ্রিয় অভিনেত্রী সারিকা এ বছরের ২ ফেব্রুয়ারি বিয়ে করেন টেক্সটাইল ইঞ্জিনিয়ার বি আহমেদ রাহিকে। দুই পরিবারের আত্মীয়-স্বজনের উপস্থিতিতে সারিকা ও রাহি বিয়ে করেন। সেই সময়ই সারিকা জানিয়েছিলেন কিছুদিন পর তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। সারিকার মতো এমন অনেকেই এর আগেও বলেছিলেন বিয়ের আনুষ্ঠানিকতা নিয়ে, তাদের অধিকাংশই আর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেননি। কিন্তু সারিকা কথা রেখেছেন।

রাজধানীর মহাখালীর রাওয়া কনভেনশন হলে ৩০ সেপ্টেম্বর উভয় পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও মিডিয়ার অনেকের উপস্থিতিতে সারিকা ও রাহির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সারিকা বলেন, আলহামদুলিল্লাহ, বেশ ভালভাবেই আমার ও রাহির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলো। আমরা দুই পরিবারই ভীষণ খুশি এমন আনুষ্ঠানিকতায়। আমাদের নিমন্ত্রণে অনেকেই আমাদের দোয়া করতে ও আশীর্বাদ করতে এসেছিলেন। তাদের প্রতি আমরা এবং আমাদের পরিবার আন্তরিকভাবে কৃতজ্ঞ।

সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাদের ভাল রাখেন, সুস্থ রাখেন-আমরা যেন সুখে থাকি। সারিকা জানান, কিছুদিন পরই তিনি আবারও কাজে নিয়মিত হবেন, অর্থাৎ নাটকের কাজ শুরু করবেন। উল্লেখ্য, রাহির গ্রামের বাড়ি কুমিল্লায় এবং তিনি আহসান উল্যাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র।

×