ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

ইভেন্ট সম্পর্কে কিছুই জানেন না সানি লিওন   

প্রকাশিত: ১৯:২৮, ২৯ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১৯:৫৩, ২৯ সেপ্টেম্বর ২০২২

ইভেন্ট সম্পর্কে কিছুই জানেন না সানি লিওন   

সানি লিওন।

ভারতের আলোচিত তারকা সানি লিওন। জনপ্রিয়তার কারণে থাইল্যান্ডের ইভেন্টে অংশগ্রহণের বিষয়ে তাকে না জানিয়ে তার নাম ব্যবহার করা হয়েছে। এজন্য ভক্ত-অনুরাগীদের সতর্ক করলেন সানি লিওন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, থাইল্যান্ডের একটি ইভেন্টে ‘সানি লিওন’ থাকবেন বলে প্রচারণা করা হচ্ছে। তারকা অভিনেত্রীর নাম থাকায় অল্প সময়ের মধ্যেই আলোচনায় উঠে অসে বিষয়টি। কিন্তু আদতে ওই ইভেন্ট সম্পর্কে কোনো কিছুই জানেন না সানি লিওন।   

সোমবার (২৬ সেপ্টেম্বর) এক টুইট বার্তায় থাইল্যান্ডের ইভেন্টে তার অংশগ্রহণের তথ্যকে মিথ্যা বলে দাবি করেন সানি।

তিনি লিখেছেন, বিজ্ঞপ্তি: আমি কোনোভাবেই এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত নই। এই পুরস্কার শো/ অনুষ্ঠানের আয়োজকদের আমার নাম ব্যবহারের কোনো অধিকার নেই। অনুগ্রহ করে এই ধরনের কেলেঙ্কারির ফাঁদে পা দেবেন না।  

জানা গেছে, ইভেন্টটি নববর্ষ উপলক্ষে এবং জি-টাউন অ্যাওয়ার্ডস নামে চলে। আর এই ঘটনার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য ভক্তরা অনুরোধ জানিয়েছেন প্রিয় তারকা সানিকে।  

সানি লিওনের প্রকৃত নাম করনজিত কৌর বোহরা। মাত্র ১৪ বছর বয়স থেকে অর্থ উপার্জন শুরু করেন তিনি। শুরুতে জার্মান বেকাচিতে ক্যারিয়ার শুরু করলেও পরে নীল দুনিয়ায় জড়ান। ২০১২ সালে পূজা ভাটের থ্রিলার ‘জিসম-২’-এর মাধ্যমে অভিনয়ে আসেন। তারপর ‘জ্যাকপট’,‘রাগিনি এমএমএস-২’,‘এক পহেলি লীলা’ ও ‘মস্তিজাদে’র মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এসআর

monarchmart
monarchmart