ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

এক দশক পর অভিনয়ে ফিরছেন জেনেলিয়া ডি’সুজা 

প্রকাশিত: ১২:২৫, ৮ আগস্ট ২০২২; আপডেট: ১২:৩৮, ৮ আগস্ট ২০২২

এক দশক পর অভিনয়ে ফিরছেন জেনেলিয়া ডি’সুজা 

জেনেলিয়া ডি’সুজা

জন্ম ভারতের মহারাষ্ট্রে। তারপরও মারাঠি ছবিতেই অভিনয় করেননি জেনেলিয়া ডি’সুজার। তেলেগু ও হিন্দি ছবিতে অভিনয় করে পান জনপ্রিয়তা। ‘সিতাম’, ‘রেডি’, ‘বোমারিলু’, ‘ধি’র মতো সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি।

তবে ২০১২ সালে রিতেশ দেশমুখকে বিয়ের পর অভিনয় থেকে বিরতিতে যান এই বলিউড তারকা। এবার ফিরছেন, ঠিক এক দশক পর। চলতি বছর মারাঠি, তেলেগু, কন্নড়সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। কিছুদিন আগে কন্নড় ছবি ‘বিক্রান্ত রোনা’র প্রচারে হাজির হয়েছিলেন তিনি। 

জেনেলিয়া বলেন, আমি ফিরে এসেছি (অভিনয়ে)। দক্ষিণ ভারত ও বলিউডে আমার দারুণ সময়ে কেটেছে। সিনেমা আমার কাছে একটা লম্বা সফরের মতো।  মুক্তির পর কী হবে, তা ভেবে আমি ছবিতে অভিনয় করিনি। ফিরতে পেরে দারুণ লাগছে। ১০ বছর হয়ে গেছে ক্যামেরার সামনে দাঁড়াইনি। অবশেষে ফিরলাম। এটা আমার জন্য বিশেষ একটা প্রজেক্ট।

বিয়ের পর অভিনয় থেকে বিরতি প্রসঙ্গেও কথা বলেছেন অভিনেত্রী। জানালেন, পরিবারে সময় দেওয়ার জন্যই কাজ বন্ধ করেছিলেন। বিয়ের সময় একটা বিষয় নিয়ে নিজের কাছে পরিষ্কার ছিলাম—অবশ্যই পরিবারের সঙ্গে বেশি সময় কাটাব। কারণ, বিয়ের আগে আমি একটানা অনেক কাজ করেছি। হিন্দি সিনেমায় না হলেও দক্ষিণি সিনেমায় আমি ভীষণ ব্যস্ত সময় পার করেছি। 

এসআর