ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

নতুন প্রেমের কথা স্বীকার করলেন শ্রাবন্তী!

প্রকাশিত: ১৯:৩৫, ১৩ আগস্ট ২০২২

নতুন প্রেমের কথা স্বীকার করলেন শ্রাবন্তী!

অভিনেত্রী শ্রাবন্তী।

শ্রাবন্তীর সৌন্দর্যের পাশে যেন সবাই ফিকে! দিন যেন বয়স কমছে এই অভিনেত্রীর! দেখে বোঝার উপায় নেই যে ১৯ বছর বয়সী এক ছেলে আছে শ্রাবন্ত্রীর। টলিউডে দীর্ঘ দু-দশক পার করার পড়েও শ্রাবন্তীর উপর থেকে যেন কিছুতেই চোখ সরে না। শ্রাবন্তীর প্রেমে কত পুরুষ অনুরাগীর বুকেই না ঝড় ওঠে। নায়িকার বাঁকা চাউনিতে মন উথাল-পাথাল তাদের।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটু বেশি অ্যাক্টিভ শ্রাবন্তী। একের পর এক গ্ল্যামারাস ফটোশ্যুটের ছবি পোস্ট করে চলেছেন নায়িকা।  ইনস্টাগ্রামে নতুন রুপে লাল রঙা বিকিনি ব্লাউজ আর ট্রান্সপারেন্ট ওড়নায় ধরা দিলেন শ্রাবন্তী। এরপর ডিপনেক কালো রঙা ব্লাউজ আর ঝলমলে কালো শিফ শাড়িতে ঝলসে উঠলেন এই টলি ডিভা। এমনকিতে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে দর্শক মনে কৌতুহলের শেষ নেই। আর সেটা থাকাটাও স্বাভাবিক। এমন অপরূপা কার প্রেমে পড়লেন সেটা জানার আগ্রহ সবার মনেই থাকে।

শ্রাবন্তীর এই লুক থেকে উফ! না বলে কী পারা যায়। সুন্দরকে সুন্দর তো বলেই হবে। যেমন সুন্দর রূপ, তেমন সুন্দর সাজ। নিজের পছন্দের গানগুলোর সঙ্গে এই রিলস ভিডিও শেয়ার করেছেন। ক্যাপশনে এই নায়িকা লিখেছেন, ‘যে মিউজিক আমাকে নতুন করে এই দেশটার প্রেমে ফেলছে’। ‘চান্দ বালিয়া’, ‘কেশরিয়া’ এবং ‘লীলাবালি’- তিনটি গানের সঙ্গে নিজের তিনটি লুক শেয়ার করেছেন শ্রাবন্তী। কোনটা ছেড়ে কোনটার তারিফ করবেন সেটাই ভাববার। 

পোস্টের কমেন্টে কেউ লিখেছেন, ‘নৈর্সগিক সৌন্দর্য’, তো কেউ লিখেছে, ‘চরম হট লাগছে’। তবে ট্রোলারও পিছু ছেড়েছেন তা নয়। অনেকেই এই ভিডিয়োকে ‘বুড়ো বয়সে ভীমরতি’ বলে উল্লেখ করেছেন। তবে একথা অস্বীকার করবার জো নেই শ্রাবন্তীর কাছে বয়স শুধুই একটা সংখ্যা। দু’দিন পরই নায়িকা ৩৭ পূর্ণ করবে তা এই ভিডিও দেখলে বোঝা মুশকিল।

তৃতীয় স্বামী রোশনের সঙ্গে আপতত শ্রাবন্তীর বিচ্ছেদ মামলা কোর্টে বিচারাধীন। তবে ঘর ভাঙতে না ভাঙতেই নতুন সম্পর্কে জড়িয়েছেন নায়িকা এমনই গুঞ্জন। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের কথা সব মহলে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিরূপের সঙ্গে প্রেমের কথা মানতে না চাইলেও তাকে বিশেষ বন্ধু বলেই দাবি করেন শ্রাবন্তী। এমনকী, নিজের পাশে এই ‘স্পেশ্যাল ফ্রেন্ড’ সবসময় থাকে বলেও জানান। 
অভিরূপের তিনটি ভালো দিক সম্পর্কে বলতে গিয়ে শ্রাবন্তী জানান, মানুষ হিসেবে খুব ভালো, খুব পরিবারের দিকে নজর দেয়, যা আমার সবচেয়ে ভালো লাগে আর বন্ধু হিসেবে ভীষণ ভালো। আমি মনের কথা বলতে পারি। আর যেটা আমার খারাপ লাগে তা হল কাজের পর খুব ল্যাদ খায়। জিম করতে বলি তাও করে না।