ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বিরতির পর ব্যস্ত অহনা

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫০, ৩০ সেপ্টেম্বর ২০২২

বিরতির পর ব্যস্ত অহনা

অহনা রহমান

সর্বশেষ মীর সাব্বির পরিচালিত ‘নোয়াশাল’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন দর্শকপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। মাঝে কিছুদিন বিরতিতে ছিলেন। আবারও অভিনয়ে নিয়মিত হয়ে উঠেছেন। কিছুদিন আগে নিজেকে মানসিকভাবে রিল্যাক্স করতে গিয়েছিলেন অস্ট্রেলিয়া। সেখান থেকে ফিরে এসে এরইমধ্যে একের পর এক নাটকের কাজ করছেন।

অক্টোবর মাসজুড়েও রয়েছে তার প্রবল ব্যস্ততা। অহনা রহমান জানান, অক্টোবর মাসজুড়ে তিনি আল হাজেনের সাত পর্বের একটি ধারাবাহিক নাটকসহ অলোক হাসান, মোহিন খান, জুলফিকার আলী শিশির, সজীব খান, এম এইচ রাসেলসহ আরও বেশ কজন নির্মাতার নির্দেশনায় নাটকে অভিনয় করবেন। এসব নাটকে অহনার সহশিল্পী হিসেবে থাকবেন জাহের আলভী, শামীম হাসান সরকার, রাশেদ।

টানা নাটকের কাজ করা প্রসঙ্গে অহনা বলেন, আমার জন্ম মিরপুরে। আমার দীর্ঘদিনের স্বপ্ন ছিল মিরপুরের কোথাও একটি ফ্ল্যাট কিনি। আমার সেই স্বপ্ন পূরণ হয়েছে, আলহামদুলিল্লাহ। ফ্ল্যাটের টাকা পরিশোধ করার জন্য হলেও আমাকে এখন নিয়মিত টানা কাজ করতে হচ্ছে। চেষ্টা করছি ভাল ভাল গল্পগুলোকেই প্রাধান্য দিয়ে কাজ করতে। এরইমধ্যে বেশকিছু কাজের জন্য সাড়া পেয়েছি আমি। টানা কাজ করার আগে আমি অস্ট্রেলিয়া গিয়েছিলাম। সেখান থেকে মেন্টালি রিল্যাক্স হয়ে কাজে ফিরেছি।

আশা করছি নতুন কাজগুলো ভাল হবে এবং দর্শকেরও ভাল লাগবে। অহনা জানান, আগামী ডিসেম্বর অথবা নতুন বছরের শুরুতে অর্থাৎ জানুয়ারি মাসে তিনি তার বাসায় উঠবেন। এরইমধ্যে অহনা শেষ করেছেন মোহিন খানের নির্দেশনায় শামীম হাসানের বিপরীতে ‘ভালোবাসিয়া গেলাম ফাসিয়া’ নাটকের কাজ। এছাড়াও দর্শকপ্রিয়তায় রয়েছে অহনা অভিনীত মোহিন খান পরিচালিত ‘এক্স যখন ভাবি’ নাটকটি।

এতেও তার বিপরীতে রয়েছেন শামীম হাসান সরকার। অহনা জানান, এক সময় এত ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি যে চ্যানেল খুললেই তাকে দেখা যেত। সেই অবস্থা থেকে নিজেকে আড়াল করে নেন ধারাবাহিকে অভিনয় বন্ধ করে। অহনাকে বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয়ে দেখা গেছে। ভাল গল্পের সিনেমায় কাজ করার প্রস্তাব পেলে তিনি আবারও সিনেমাতেও কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। রাজধানীর উত্তরায় তার একটি বিউটি সেলুন ছিল। সেটিও বেশ আগেই তিনি বন্ধ করে দিয়েছেন।

×