ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

চট্টগ্রামে রূপালী ব্যাংকের ৩টি এটিএম বুথ উদ্বোধন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৪:৪৪, ১৭ সেপ্টেম্বর ২০২২

চট্টগ্রামে রূপালী ব্যাংকের ৩টি এটিএম বুথ উদ্বোধন

এটিএম বুথ সার্ভিস উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর

শনিবার চট্টগ্রামের আগ্রাবাদে কমার্শিয়াল এরিয়া শাখা ও আগ্রাবাদ কর্পোরেট শাখা  এবং লালদিঘীর পাড়ে রূপালী সদন কর্পোরেট শাখায় ব্যাংকের নিজস্ব ব্র্যান্ডের ৩টি এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। এটিএম ও পস নেটওয়ার্ক সম্প্রসারনের ধারাবাহিকতায় রূপালী ব্যাংকের নিজস্ব ব্র্যান্ডের নতুন ৩টি এটিএম বুথ সার্ভিস উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর। ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর দায়িত্ব গ্রহনের পর ১০০ দিনের বিশেষ কর্মসূচী ঘোষণা করেন। 

এই কর্মসূচীতে ব্যাংকের ব্যবসায়িক উন্নয়ন, আমানত সংগ্রহ, ঋণ বিতরণ, রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি, শ্রেণীবিন্যাসিত ঋণ আদায়সহ গ্রাহকদের আরও উন্নত সেবা প্রদান করার বিষয়ে নানা পদক্ষেপ নেয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় শুক্রবার কক্সবাজারে একটি এবং শনিবার চট্টগ্রামে নতুন ৩টি এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। 

অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, আমরা  গ্রাহকদের আরো উন্নত সেবা দেওয়ার জন্য এই নতুন ৩টি এটিএম বুথ চালু করেছি। তিনি ব্যাংকের অটোমেশনকে আরও এগিয়ে নিতে সংশ্লিস্ট সকলের প্রতি আহবান জানান। 

এমডি আরও  বলেন, ব্যাংকের ৫৮৬ টি শাখার গ্রাহকদের এটিএম সার্ভিসের আওতায় আনা হয়েছে। গ্রাহকদের আধুনিক সেবা প্রদানের লক্ষে ২০২২ সালের মধ্যে সারাদেশে পর্যাপ্ত পরিমাণে নিজস্ব ব্রান্ডের এটিএম বুথ স্থাপন করা হবে। ইতোমধ্যে সকল শাখা থেকে এটিএম কার্ড ইস্যু করা হচ্ছে এবং গ্রাহকগণ সংশ্লিষ্ট শাখা থেকে এই কার্ড সংগ্রহ করতে পারছেন। এটি দিয়ে দেশের অভ্যন্তরে ব্যাংকের নিজস্ব বুথসহ সকল ব্যাংকের সকল বুথে লেনদেন করা যাচ্ছে। 

তিনি আরও বলেন, তুলনামূলক স্বল্প খরচে এই সেবা উপভোগ করছেন রূপালী ব্যাংকের গ্রাহকরা। রূপালী ব্যাংকের কার্ড হোল্ডাররা এই কার্ড ব্যবহার করে টাকা উত্তোলন করা ছাড়াও কেনাকাটা, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধসহ নানা রকম সুবিধা উপভোগ করতে পারছেন। 

চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের জিএম মোহাম্মদ শাহজাহান চৌধুরী এর সভাপতিত্বে এটিএম বুথ উদ্বোধনি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের আইসিটি সিস্টেম ডিভিশনের ডিজিএম শেখ মনজুর করিম, চট্টগ্রাম পশ্চিম, পূর্ব এবং কক্সবাজার জোনের জোনাল ম্যানেজার আবুল হাসান, বেগম কামরুন নাহার এবং মাসুক-ই-ইলাহী। 

এছাড়া ও. আর. নিজাম রোড এবং আগ্রাবাদ কর্পোরেট শাখার উপ-মহাব্যবস্থাপক  এরশাদ হোসেন চৌধুরী, এস, এম, বুরহান উদ্দীনসহ সংশ্লিষ্ট শাখার শাখা ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।

এসআর