ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯

রূপালী ব্লাড ব্যাংক অ্যাপসের উদ্বোধন

প্রকাশিত: ১৮:৩৮, ১৭ আগস্ট ২০২২; আপডেট: ১৮:৪৪, ১৭ আগস্ট ২০২২

রূপালী ব্লাড ব্যাংক অ্যাপসের উদ্বোধন

অ্যাপসটির উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ

শোকের মাসে রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে “বঙ্গবন্ধু পরিষদ রূপালী ব্লাড ব্যাংক অ্যাপস” এর উদ্বোধন করা হয়েছে। বুধবার ব্যাংকটির প্রধান কার্যালয়ের ৩য় তলায় অ্যাপসটির উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। 

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ হোসেন, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও রূপালী ব্যাংকের পর্যবেক্ষক মোহাম্মদ খুরশীদ ওয়াহাব, ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর, মো. শওকত আলী খান ও  খান ইকবাল হোসেন।

এই অ্যাপসের মাধ্যমে ব্যাংকের যেকোন কর্মকর্তা-কর্মচারী চাহিদা অনুযায়ী নির্দিষ্ট রক্তের গ্রুপের দাতাদের খুজে বের করতে পারবেন। জরুরি প্রয়োজনে রক্তদাতার তথ্য জানতে এই অ্যাপসটি কার্যকর ভূমিকা রাখবে। 

অনুষ্ঠানে ব্যাংকের মহাব্যবস্থাপক মো. গোলাম মরতুজা ও ইকবাল হোসেন খাঁ উপস্থিত ছিলেন। এছাড়াও জাতীয় শ্রমিক লীগের অর্থ সম্পাদক ও রূপালী ব্যাংক সিবিএ সেক্রেটারি মো. মহিউদ্দিন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. সুজাত আলী জাকারিয়া ও সেক্রেটারি আল্লামা ইকবাল রানা, এক্সিকিউটিভ ফোরামের সভাপতি মো. সাখাওয়াত হোসেন, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় সভাপতি মো. শওকত হোসেন সজল, রূপালী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি মিয়া জাকারিয়া টিটু, সেক্রেটারি ফরিদ আহমেদ জুয়েলসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

অ্যাপসটি তৈরিতে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ ও রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন(সিবিএ) বঙ্গবন্ধু পরিষদকে সার্বিক সহায়তা প্রদান করেছে