ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্বামীকে বশ করতে জ্যোতিষীকে ৫৯ লাখ টাকা দিলেন স্ত্রী

প্রকাশিত: ১২:০৯, ১৪ নভেম্বর ২০২২

স্বামীকে বশ করতে জ্যোতিষীকে ৫৯ লাখ টাকা দিলেন স্ত্রী

স্বামীকে বশ 

স্বামীর উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ কায়েম করিয়ে দেওয়ার লোভ দেখিয়ে ৫৯ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক জ্যোতিষীকে গ্রেফতার করেছে ভারতের মুম্বাইয়ের পুলিশ।

দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে সংসার ৩৯ বছর এক ব্যবসায়ীর। তবে দাম্পত্য অশান্তি লেগে থাকত নিত্যদিনই। তাই সন্তানদের কথা ভেবে স্বামীর সঙ্গে থাকলেও নারীর মনের মানুষ ছিলেন অন্য কেউ।

পুলিশ সূত্রের খবর, ১৩ বছর যাবৎ ওই নারীর অন্য কোনো ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। ঘটনার কথা জানতে পেরে ওই ব্যবসায়ী, স্ত্রীকে বিবাহবিচ্ছেদের হুমকি দেন। ভয় পেয়ে প্রেমিকের সঙ্গে সমস্ত যোগাযোগ ছিন্ন করে দেন বলে বলে দাবি করেন স্ত্রীও।

এদিকে, দীপাবলি উপলক্ষে নিজের সংস্থার কর্মচারীদের ‘বোনাস’ দেবেন বলে অক্টোবরের ১০ তারিখ নাগাদ বাড়িতে ৩৫ লাক টাকা স্ত্রীকে জানিয়েই আলমারিতে রেখেছিলেন ওই ব্যবসায়ী। এক সপ্তাহ পর আলমারিতে সেই টাকা না মেলায় স্ত্রীকে ডেকে জানতে চান স্বামী। স্ত্রীর উত্তরে অসঙ্গতি দেখে, ওই ব্যবসায়ী তার দাদাকে খবর দেন। 

জিজ্ঞাসাবাদের মুখে ওই নারী জানান, প্রতিদিনের দাম্পত্য অশান্তি থেকে মুক্তি পেতে এবং স্বামীকে বশ করতে সামাজিক যোগাযোগমাধ্যমে আলাপ হওয়া বাদল শর্মা নামের এক জ্যোতিষীকে পুরো টাকা তিনি দিয়ে দিয়েছেন।

নিজের প্রেমিকের সাহায্যে জ্যোতিষীর কাছে পৌঁছলে তিনি জানান, কালো জাদুর সাহায্যে তিনি সব সমস্যার সমাধান করে দেবেন। কিন্তু তার জন্য প্রচুর টাকা খরচ করতে হবে। স্বামীকে না জানিয়ে বাড়িতে রাখা নিজের যাবতীয় গয়না এবং টাকা জ্যোতিষীকে দিতে থাকেন তিনি।

ওই ব্যবসায়ীর অভিযোগ পেয়ে তল্লাশি চালিয়ে জ্যোতিষীর কাছ থেকে টাকা এবং সোনার গয়নাসহ মোট ৫৯ লাখ টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

এমএইচ

×