শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে ট্রেনের ধাক্কায় পুলিশের এ.এস.আই. আহত

গাজীপুরে ট্রেনের ধাক্কায় পুলিশের এ.এস.আই. আহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে ট্রেনের ধাক্কায় পুলিশের এক এ.এস.আই. আহত হয়েছেন। বৃহষ্পতিবার সকালে জয়দেবপুর রেলক্রসিং এলাকায় দায়িত্ব পালনকালে ঢাকাগামী টাঙ্গাইল কমিউটার ট্রেনের ধাক্কায় তিনি আহত হন। তার নাম- মোঃ শাহজাহান আলী (৩৮)। তিনি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানায় এএসআই পদে কর্মরত রয়েছেন।

জিএমপি’র সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, বৃহষ্পতিবার সকালে জেলা শহরের মুক্তমঞ্চ হতে জয়দেবপুর রেলক্রসিং হয়ে ভাওয়াল রাজবাড়ি রোডে ডিউটি করছিলেন এএসআই মোঃ শাহজাহান আলী।

সকাল ৯টা ৪০ মিনিটের দিকে ওই রেলক্রসিং এলাকায় সড়কের ও রেললাইনের উপর থেকে ভ্রাম্যমাণ দোকান ও হকার উচ্ছেদ করছিলেন। এসময় টাঙ্গাইল থেকে ঢাকাগামী টাঙ্গাইল কমিউটার ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় তিনি মাথা ও মুখমন্ডলের ডান পাশে আঘাত পেয়ে আহত হন এবং মাটিতে পড়ে যান।

সহকর্মীরা গুরুতর আহত শাহজাহানকে অচেতন অবস্থায় উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তার অবস্থা কিছুটা উন্নতির দিকে। তবে তিনি আশংকামুক্ত বলে চিকিৎসকগণ জানিয়েছেন।

রেলওয়ের জয়দেবপুর ষ্টেশনের স্টেশন মাষ্টার রেজাউল ইসলাম জানান, টাঙ্গাইল থেকে ঢাকাগামী টাঙ্গাইল কমিউটার ট্রেনটি সকাল ৯টা ৪০ মিনিটে গাজীপুরের জয়দেবপুর ষ্টেশনের প্রবেশ করে। নির্ধারিত সময় পর ট্রেনটি যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়।

শীর্ষ সংবাদ:
করোনায় প্রাণ গেলো আরও ২১ জনের         বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় দরপতন, কমেছে রূপা ও প্লাটিনামের দামও         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         আইপি টিভির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা : জসীম উদ্দিন         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়নি কোনো রোগী         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাতে একাদশে ভর্তির ফল         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল