রবিবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝালকাঠিতে রিক্তা বেগম এক কন্যা সন্তান নিয়ে বিচারের দাবীতে ঘুরে বেড়াচ্ছে

ঝালকাঠিতে রিক্তা বেগম এক কন্যা সন্তান নিয়ে বিচারের দাবীতে ঘুরে বেড়াচ্ছে

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠিতে মোসাঃ রিক্তা বেগম ১টি কন্যা সন্তান নিয়ে নিজের ও শিশু কন্যার ভরনপোষনের এবং স্বামির বিচার চেয়ে ঘুরে বেড়াচ্ছে।

বাগেরহাট জেলার কচুয়া উপজেলার জোবাই গ্রামের মো: জাফর আলির কন্যা মোসা: রিক্তার সাথে একই গ্রামের মো: আল আমিন সরদারের সাথে ৫ বছর পূর্বে বিবাহ হয়। সে এই গ্রামের শহীদ সরদারের পুত্র। বিয়ের পরে রিক্তা জানতে পারে এর পূবেও তার স্বামি আরও একটি বিয়ে করেছিল। সে সব কিছু ভুলে সংসার জীবন শুরু করে। তাদের ৩ বছরের একটি শিশু কন্যা রয়েছে। আল আমিন সরদার ঝালকাঠি শহরের পশ্চিম চাদকাঠি এলাকায় মক্কা সেমাই ফ্যাক্টরিতে কাজ পায় এবং স্ত্রীকে নিয়ে বাসা ভাড়া করে থাকে।সেমাই ফ্যাক্টরিতে কাজ করার সময় দুই সন্তান এর জননী ময়না বেগম নামে এক নারী কর্মীর সাথে সম্পর্ক গড়ে ওঠে। আল আমিন স্ত্রী রিক্তা বেগমকে মারধর করে হাত ভেঙ্গে দেয় এবং অসুস্থ অবস্থায় মোসা: রিক্তা পিত্রালয়ে পাঠিয়ে দেয়। এই সুযোগে গত ২৩ জুলাই ২০২১ তারিখ ময়না বেগমকে নিয়ে তার স্বামি আল আমিন সরদার ঝালকাঠি থেকে পালিয়ে যায়। খবর পেয়ে সুস্থ হয়ে রিক্তা ১৮ অক্টোবর ঝালকাঠিতে এসে দেখে তার স্বামি ঘরের সব মালামাল নিয়ে চলে গেছে।

গত ২০ অক্টোবর স্বামির খোজ খবর না পেয়ে ঝালকাঠি থানায় লিখিত অভিযোগ দেন। ঝালকাঠি থানা পুলিশের একটি সূত্র জানায়, আল আমিন সরদারের বর্তমান অবস্থানর চিহ্নিত ও তাকে গ্রেফতারের চেষ্টৃা চলছে।

শীর্ষ সংবাদ:
শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         ৬.২ ওভার পর আবার বৃষ্টিতে থেমে গেছে মিরপুর টেস্ট         ১১ দফা বাস্তবায়নে ব্যঙ্গচিত্র নিয়ে শিক্ষার্থীদের মানববন্ধন         ‘খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার সুযোগ খতিয়ে দেখা হচ্ছে’         লাঞ্চ বিরতির পর প্রথম বল মাঠে গড়ালো         ভোলায় বন্দুকযুদ্ধে দুই জলদস্যু নিহত ॥ অস্ত্র উদ্ধার         নাগাল্যান্ডে বিদ্রোহী ভেবে গ্রামবাসীর ওপর নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত ১৪         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         কলাপাড়ায় অগ্নিকাণ্ডে ৪ দোকান পুড়ে ছাই         ‘পঁচাত্তরের পর গণতন্ত্র ষড়যন্ত্রের বেড়াজালে বারবার বলি হয়েছে’         রোহিঙ্গা ক্যাম্পে বিয়ে নিয়ে সংঘর্ষে নিহত-১         পটুয়াখালীর উপকূলে ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে হালকা বৃষ্টিপাত         কক্সবাজারে হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার ॥ নারী আটক         শ্যুটিং চলাকালে বাইকের ধাক্কায় অভিনেত্রী প্রিয়াঙ্কা আহত         বাবার জিম্মায় দুই মেয়ে ॥ হাইকোর্টের রায়ের বিরুদ্ধে মায়ের আপিল         কেনিয়ায় বাস দুর্ঘটনায় ২৩ জন নিহত         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে ১৩ জনের মৃত্যু         ‘সামাজিক সমতা-ন্যায়বিচারই শান্তি প্রতিষ্ঠার মূল ভিত্তি’         ইউক্রেনের বিষয়ে বাইডেন ও পুতিন ভিডিও বৈঠক মঙ্গলবার         গণতন্ত্রের মানসপুত্র সোহরাওয়ার্দীর ৫৮তম মৃত্যুবার্ষিকী আজ