শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিসি ফুটেজে চোর শনাক্ত ডোমারে চুরি যাওয়া মালামাল উদ্ধার

সিসি ফুটেজে চোর শনাক্ত ডোমারে চুরি যাওয়া মালামাল উদ্ধার

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ নীলফামারীর ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সততা স্টোর ও বিজ্ঞানাগার চুরির একদিনের মধ্যে মালামাল উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে সিসি ক্যামেরার ফুটেজের মাধ্যমে গতকাল মঙ্গলবার সকাল হতে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে দুই চোরকে গ্রেফতার করে আজ বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেতকৃতরা হলো ডোমার পৌরসভা এলাকার সবুজপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে রুহুল আমীন মুন্না (২২), ডাঙ্গাপাড়া এলাকার আফজাল হোসেনের ছেলে নওশাদ হোসেন (২৭)।

থানা সুত্রে জানা, ডোমার পুলিশ সার্কেল কার্যালয়ের সিসি ক্যামেরা ফুটেজে ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের চুরির দৃশ্য দেখা যায়। মঙ্গলবার সকাল ১১ টার সময় (ডোমার-ডিমলা) সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ ও ডোমার থানা ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে ডোমার থানার পুলিশ মুন্না নামক এক যুবকের ভাড়া নেওয়া বাড়ি ও বিদ্যালয়ের সামনে তার বন্ধ চায়ের দোকান হতে ২টি অনুবিক্ষণ যন্ত্র, ১টি কীটবক্স, ১টি ওজন পরিমাপক যন্ত্র, ১০টি ক্লাম উদ্ধার করে। এ সময় মুন্নাকে গ্রেফতার ও মুন্নার দেওয়া তথ্যের ভিত্তিতে সন্ধ্যায় বনোয়ারী মোড় হতে অপর যুবক নওশাদকে গ্রেফতার করা হয়েছে। ডোমার থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রসঙ্গত, সোমবার ভোরে ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সততা স্টোরের টাকা ও বিজ্ঞানাগারের অনুবীক্ষণ যন্ত্রসহ বিভিন্ন মালামাল চুরির ঘটনা ঘটেছিল।

শীর্ষ সংবাদ:
ফটিকছড়িতে এক মাদক ব্যবসায়ী আটক         দিনাজপুরে বাল্যবিয়ে দেয়ার চেষ্টায় কাজী কারাগারে, বরের জরিমানা         রাজধানীর শেওড়াপাড়ায় মোটরসাইকেল আরোহীকে গুলি করে আহত         আফ্রিকার ৭ দেশ থেকে ফিরলেই নিজ খরচে কোয়ারেন্টাইন বাধ্যতামূলক         মানুষকে আগামী বহু বছর ধরে কোভিডের টিকা নেবার প্রয়োজন হতে পারে ॥ ড. বুর্লা         মুন্সীগঞ্জে বিস্ফোরণে দগ্ধ ভাই-বোন নিহত ॥ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বাবা-মা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৪২ জন         ১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার