বৃহস্পতিবার ৬ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢাকা-১৪ আসনে জাসদের প্রার্থী আবু হানিফ

ঢাকা-১৪ আসনে জাসদের প্রার্থী আবু হানিফ

অনলাইন রিপোর্টার ॥ শূন্য ঘোষিত ঢাকা-১৪ নম্বর আসনের নির্বাচনে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন অ্যাডভোকেট মো. আবু হানিফ।

রবিবার (১৩ জুন) দলটির পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। বিবৃতিতে বলা হয়, জাসদের নির্বাচনী মনোনয়ন বোর্ডের কাছে তৃণমূল থেকে ৫ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়েছিল।

তারা হলেন- নুরুল আকতার, মীর্জা মো. আনোয়ারুল হক, মো. আবু হানিফ,মফিজুর রহমান বাবুল ও এবং শহীদ চিশতী। এরপর জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপির নেতৃত্বাধীন মনোনয়ন বোর্ড প্রার্থীদের সাক্ষাৎকার নিয়ে মো. আবু হানিফের নাম চূড়ান্ত করেন।

এদিন মনোনয়ন বোর্ডের সভাপতি জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপির কাছ থেকে অ্যাডকোকেট মো. আবু হানিফ দলীয় মনোনয়নপত্র গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ূম, ঢাকা মহানগর পশ্চিম জাসদের সাধারণ সম্পাদক মো. নুরুন্নবী এবং জাসদের দফতর সম্পাদক মো. সাজ্জাদ হোসেন।

আবু হানিফ আগামী ১৫ জুন ২০২১ রিটার্নিং অফিসারের কাছে তার মনোনয়নপত্র দাখিল করবেন। আবু হানিফ ১৯৮৫-৮৬ সালে জাসদ সমর্থিত বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটির সাবেক সহ-সভাপতি ও সলিমউল্লাহ মুসলিম হল কমিটির সভাপতি ছিলেন।

আবু হানিফ ছাত্র জীবন থেকেই জাসদ রাজনীতির সঙ্গে জড়িত। এখন তিনি ঢাকা মহানগর পশ্চিম কমিটির সদস্য ও মিরপুর থানা কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন।

শীর্ষ সংবাদ:
মামলা হচ্ছে বদরুন্নেসার সেই শিক্ষিকার বিরুদ্ধে         নেপাল ও ভারতে বন্যা আর ভূমিধসে মৃত্যুর সংখ্যা বেড়ে ১২৯         রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫২         বিশ্ব বাণিজ্যে স্বল্পোন্নত দেশগুলোকে প্রবেশের সুযোগ দেওয়ার আহ্বান         কুমিল্লার পূজামণ্ডপে কোরআন রাখা ব্যক্তি শনাক্ত         তিস্তা লন্ডভন্ড ॥ প্রায় শত কোটি টাকার ক্ষতি         করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         ভারী বর্ষণের পূর্বাভাস         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         কারওয়ানবাজারে বাসচাপায় স্কুটিচালক নিহত         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১১২ জন হাসপাতালে         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         অর্থনীতির স্বাভাবিক অবস্থা ফেরাতে অনেকদূর এগিয়েছে বাংলাদেশ : অর্থমন্ত্রী         ট্রেনে পাথর নিক্ষেপ নিভে গেল আজমীরের চোখের আলো         সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী