রবিবার ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় ইফতার মাহফিলে হামলায় আহত ৩

পটিয়ায় ইফতার মাহফিলে হামলায় আহত ৩

নিজস্ব সংবাদদাতা,পটিয়া, চট্টগ্রাম ॥ চট্টগ্রামের পটিয়ায় ইফতার ও দোয়া মাহফিলে হামলায় তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন- ছাত্রলীগ নেতা মো. শাহেদ (৩২), মো. ফোরকান (২২) ও জয় (১৮)। রমজানের শেষ দিন বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের নলান্ধা গরীবুল্লাহ শাহ (রা:) মাজার গেইট এলাকায় এই ঘটনা ঘটে।

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বুলবুল হোসেনের নেতৃত্বে এই হামলা করা হয়েছে বলে অভিযোগ। তবে বুলবুল হোসেন অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, দীর্ঘদিন ধওে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে অসুস্থ রয়েছেন। ইফতার ও দোয়া মাহফিলে কে বা কারা হামলা করেছে তা তিনি জানেন না।

ঢাকা বিশ্ববদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের উদ্যোগে এই ইফতার মাহফিলের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম।

জানা গেছে, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলমের অনুসারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা বৃহস্পতিবার ইফতার ও দোয়া মাহফিল করে। ওই সময় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বুলবুলের নেতৃত্বে হামলা চালান।

এক পর্যায়ে ইফতার মাহফিলের চেয়ার ও মাইক ভাংচুর করা হয়। কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলম জানিয়েছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত ইফতারে তিনি প্রধান অতিথি ছিলেন। তিনি অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে স্থানীয় বুলবুলের নেতৃত্বে চেয়ার ও মাইক ভাংচুর করেছে বলে আয়োজকরা জানান। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে। প্রত্যক্ষদর্শী মোহাম্মদ শুক্কুর জানিয়েছেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বুলুবুলসহ নলান্ধা গ্রামের ৩জন ঘটনার সঙ্গে সরাসরি জড়িত।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, ইফতার ও দোয়া মাহফিলে হামলার খবর শুনে কালারপুল পুলিশ ফাঁড়ির একটি টিম ঘটনাস্থলে গেছেন। চেয়ার ও মাইক ভাঙচুরের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। তবে কারা হামলা করেছে তা জানেন না।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৬৪৮২৯৯৮
আক্রান্ত
৮২৬৯২২
সুস্থ
১৬০৪৫৩৮২৬
সুস্থ
৭৬৬২৬৬
শীর্ষ সংবাদ:
সন্ধান দিন         শিল্পকলা পদক পাচ্ছেন ১৮ গুণীজন         করোনা : ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪৭         ঢাকায় পৌঁছেছে চীনের টিকা         সিংহভাগ রেমিট্যান্স আসছে পাঁচ দেশ থেকে         ভূমধ্যসাগর থেকে ১৬৪ বাংলাদেশিকে উদ্ধার         যেখানে করোনা সংক্রমন ঊর্ধ্বগতি সেখানে নির্বাচন স্থগিত রাখা হয়েছে ॥ সিইসি         ঈদে ভারত থেকে পশু আসা ঠেকাতে শক্ত অবস্থান : স্থানীয় সরকার মন্ত্রী         বিদেশ নির্ভর বিএনপির রাজনীতি এখন শেকড় থেকে বিচ্ছিন্ন         “এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হবে না যাতে শিক্ষার্থীদের ক্ষতি হয়”         ‘মির্জা ফখরুল হয়তো বলবেন খালেদার করোনার জন্যও আ.লীগ দায়ী’         লাইকি-বিগো লাইভের মাধ্যমে মাসে কোটি কোটি টাকা পাচার         মেজর সিনহা হত্যা ॥ সাবেক ওসি প্রদীপের জামিন শুনানি ২৭ জুন         খালেদার জন্মদিন সংক্রান্ত সব ধরনের নথি চেয়েছেন হাইকোর্ট         কিশোর-সামিসহ ৭ জনের বিরুদ্ধে চার্জশিট         তিন প্রতিষ্ঠানের নামে ভ্যাট নিবন্ধণ নিল ফেসবুক         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ৫৩         কণ্ঠশিল্পী-প্রচ্ছদ ডিজাইনার বৃহান আর নেই         সিরিয়ার আফরিনে গোলাবর্ষণের ঘটনায় ১৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় করোনায় ভারতে মারা গেছেন ৩ হাজার ৩০৩ জন