শনিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় এ্যাম্বুলেন্সে পাচারকালে বিপুল মাদক উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২১ নবেম্বর ॥ কুমিল্লায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করেছে র‌্যাব। এ সময় মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত এ্যাম্বুলেন্স ও সিএনজিচালিত অটোরিক্সাও জব্দ করা হয়েছে। শনিবার (২১ নবেম্বর) র‌্যাবের দল জেলার আদর্শ সদর উপজেলার দক্ষিণ দুর্গাপুর ও বুড়িচং উপজেলার ছয়গ্রাম এলাকায় এ পৃথক অভিযান পরিচালনা করে।

সন্ধ্যায় র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা কার্যালয়ের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার সকালে র‌্যাবের দল আদর্শ সদর উপজেলার দক্ষিণ দুর্গাপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় একটি এ্যাম্বুলেন্স ও সিএনজিতে তল্লাশি করে ২৮১ বোতল ফেনসিডিল ও ১৫ কেজি গাঁজা জব্দ করা হয় এবং স্বপন মিয়া (২৮) নামে একজন মাদককারবারিকে গ্রেফতার করা হয়। সে জেলার চৌদ্দগ্রাম উপজেলার শামুকসার গ্রামের মফিজুল ইসলামের ছেলে। এদিকে দুপুরে জেলার বুড়িচং উপজেলার ছয়গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে ৩ হাজার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করা হয়। তারা হচ্ছে- বুড়িচং উপজেলার চড়ানল মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে শাহিন (৩৫) ও নোয়াখালী সদরের উত্তর কালিরচর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে জসিম (৪০)। র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত এ্যাম্বুলেন্স ও সিএনজি জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেনসিডিল, ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

শীর্ষ সংবাদ:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮         ভাস্কর্য নিয়ে শান্তি বিনষ্ট করলে কঠোর হাতে দমন করা হবে ॥ কাদের         ভারত-বাংলাদেশ থেকে করোনা ভাইরাসের উৎপত্তি ॥ দাবি চীনা বিজ্ঞানীদের         আগামীকাল বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তি স্থাপন করবেন প্রধানমন্ত্রী         টুঙ্গীপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খালে, নিহত ৩         বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ৬ কোটি ১৬ লাখ         করোনাভাইরাসের অন্যতম বাহক কোলেস্টেরল: গবেষণা         আপিলে পেনসিলভানিয়ায়ও হেরে গেলেন ট্রাম্প         করোনা ভ্যাকসিনের প্রথম চালানের পরিবহন শুরু         ৩৭০ ধারা বাতিলের পর প্রথম নির্বাচন জম্মু ও কাশ্মীরে         করোনায় দিল্লিতে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যু         ইরানের পরমাণু বিজ্ঞানী হত্যায় ইসরাইল জড়িত!         পরমাণু বিজ্ঞানী হত্যার কঠিন বদলা নেয়ার ঘোষণা ইরানের         শীর্ষ পরমাণূ বিজ্ঞানী হত্যা ॥ ইরানকে খোঁচা ট্রাম্পের         ভয়ঙ্কর যে অ্যান্টি-ব্যালিস্টিক মিসাইলের পরীক্ষা চালাল রাশিয়া         স্ত্রীর সম্পত্তির হিসাবে অসঙ্গতি, কাঠগড়ায় ব্রিটেনের অর্থমন্ত্রী         সেপ্টেম্বরের মধ্যে সব কানাডিয়ানরা করোনার ভ্যাকসিন পাবে         শক্তিশালী টাকা ॥ মার্কিন ডলার ও ভারতীয় রুপীর বিপরীতে         জীবনের মঞ্চ থেকে আলী যাকেরের চিরবিদায়         বাজারে ভ্যাকসিন আসা মাত্রই জনগণ পাবে ॥ কাদের